ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

2019-07-22

, ১৯ জিলকদ ১৪৪০

ঘোষণা ছাড়া আগ্নেয়াস্ত্র, শাহজালাল বিমানবন্দরে একজন আটক

প্রকাশিত: ০৮:৪২ , ২২ মার্চ ২০১৯ আপডেট: ১১:৪৪ , ২২ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক : পূর্ব ঘোষণা ছাড়া পিস্তল ও গুলি নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশের অভিযোগে আটক হলেন এক ব্যক্তি। বিমানবন্দরের অভ্যন্তরীন টার্মিনালে এসএম মজিবুর রহমান নামে ঐ ব্যক্তিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি পিস্তল ও ৩৫ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন, নভোএয়ারের ভিকিউ ৯৪৭ ফ্লাইটে মুজিবুর রহমানের ঢাকা থেকে যশোরে যাওয়ার কথা ছিল। প্রথম স্ক্যানিং গেটেই তার ব্যাগে আর্মসের অস্তিত্ব পান স্ক্যানিং অপারেটর। প্রশ্ন করা হলে, তার কাছে অস্ত্র থাকার বিষয়টি স্বীকার করেন মুজিবুর রহমান। গ্রেফতারকৃত মুজিবুর রহমানের কাছে ছিলো একটি এনপিপি পিস্তল। অস্ত্রের নম্বর এফএপি ৮৭৬৪৮, পয়েন্ট ৩২ বোর। আর ৩৫ রাউন্ড গুলি ছিলো।

নিয়ম অনুযায়ী, অস্ত্র বহন করতে হলে বিমানবন্দর কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট এয়ারলাইন্সকে আগে থেকেই জানাতে হয়। মুজিবুর রহমান যেহেতু বিষয়টি কাউকেই অবহিত করেননি, তাই এটি অপরাধ। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের ও তাকে থানায় সোপর্দ করা হয়েছে। 

 

 

 

 

এই বিভাগের আরো খবর

প্রিয়ার অভিযোগ বাস্তবসম্মত নয়: হিন্দু-বৌদ্ধ কল্যাণ ট্রাস্ট

নিজস্ব প্রতিবেদক: ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ বাস্তবসম্মত নয় বলে মন্তব্য করেছেন হিন্দু, বৌদ্ধ ও খ্রীস্টান ধর্মীয় কল্যাণ...

আ. লীগ নেতাদের মানসিক স্বাস্থ্য পরীক্ষার দরকার: রিজভী

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ নেতাদের মানসিক স্বাস্থ্য পরীক্ষার দরকার বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is