ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-24

, ১৯ রমজান ১৪৪০

আজও সড়কে প্রাণ গেলো ৩ শিক্ষার্থীর

প্রকাশিত: ১২:২৯ , ২১ মার্চ ২০১৯ আপডেট: ০৭:৪১ , ২১ মার্চ ২০১৯

ডেস্ক প্রতিবেদক: খুলনার রূপসা আনন্দনগর এলাকায় ইটবোঝাই একটি ট্রলির ধাক্কায় নিহত হয় প্রথম শ্রেণির শিক্ষার্থী আঁখি মনি। সকালে বাড়ির পাশের দোকান থেকে খাবার কিনে ফেরার পথে দ্রুতগতির ট্রলির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে স্থানীয় সুফিয়া আজিজ কিন্ডার গার্টেনের ছাত্রী।

এদিকে, সিরাজগঞ্জের কামারখন্দের ভদ্রঘাটে কাভার্ড ভ্যান চাপায় এক এইচএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৩ জন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত হৃদয় হোসেন স্থানীয় শেখ আব্দুল হামিদ বিএম কৃষি কলেজের শিক্ষার্থী। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। এসময় সিরাজগঞ্জ-নলকা সড়ক অবরোধ করে তারা।

নরসিংদীতে প্রান গেলো আরো এক শিক্ষার্থীর। সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে কাভার্ড ভ্যান চাপায় নিহত হন হোসেন নগর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রাব্বি মিয়া। এসময় রাব্বির একসহপাঠী আহত হয়। তাকে ভৈরবের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালকসহ কাভার্ড ভ্যানটিকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

এদিকে, জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। ভোরে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ওই যুবকের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

নাটোরে মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় রফিকুল ইমলাম রফিক নামে এক অটোরিক্সা চালক নিহত ২ যাত্রী আহত হয়েছে। সদর উপজেলার ডালসড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের বেড়তলায় লরির ধাক্কায় ট্রাক্টর উল্টে একজন নিহত দু’জন আহত হয়েছে। অন্যদিকে, গাইবান্ধার ট্রাকচাপায় শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। নিরাপদ সড়কের দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রধান ফটকের সামনে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

এই বিভাগের আরো খবর

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is