ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

2019-07-22

, ১৯ জিলকদ ১৪৪০

বড় পর্দায় আসছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

প্রকাশিত: ০২:৫০ , ১৭ মার্চ ২০১৯ আপডেট: ০২:৫০ , ১৭ মার্চ ২০১৯

বিনোদন ডেস্ক: ‘মিস ওয়ার্ল্ড’র মঞ্চ মাতিয়ে এবার বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশী। সম্প্রতি পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটিতে চিত্রনায়ক আরেফিন শুভ’র বিপরীতে ঐশীকে অভিনয় করতে দেখা যাবে।

বিষয়টি নিশ্চিত করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। তিনি জানান, সিনেমায় ক্যারিয়ার শুরু করার জন্য আমি এতদিন ভালো একটি প্রজেক্টের অপেক্ষায় ছিলাম। অবশেষে মনের মতো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সেজন্য আমি অনেক আনন্দিত। বর্তমানে শুটিংয়ের জন্য নিজেকে প্রস্তুতি করছি।

‘মিশন এক্সট্রিম’ সম্পূর্ণ দেশিয় পটভূমির উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। এই সিনেমাটির মাধ্যমে দর্শকরা পর্দায় দ্বিতীয়বারের মতো একটি দেশিয়, মৌলিক এবং রোমাঞ্চকর থ্রিলার গল্প উপভোগ করবেন বলে জানান নির্মাতা।

এর আগে ২০১৭ সালে একই ধাঁচের সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছিল যা দর্শক নন্দিত হয়েছিল।

দু’টি সিনেমারই কাহিনী লিখেছেন সানী সানোয়ার। পাশাপাশি ফয়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে তিনি সিনেমাটি পরিচালনাও করছেন।  

সানী সানোয়ার জানান, চরিত্রটির জন্য আমরা অনেকের অডিশন নিয়েছিলাম। কিন্তু একমাত্র ঐশীকেই যথার্থ মনে হয়েছে। তিনি স্মার্ট ও খুব পরিশ্রমী। আমাদের গল্পের জন্য তার মতোই একজন অভিনেত্রীর দরকার ছিল। আমি মনে করি বড় পর্দায় ঐশী খুব ভালো করবেন।

তিনি আরও জানান, ‘মিশন এক্সট্রিম’ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে।

জানা যায়, তারকাবহুল সিনেমাটির আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচিত শিল্পীদের নাম অচিরেই  প্রকাশ করা হবে। মার্চের তৃতীয় সপ্তাহ থেকে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

 

এই বিভাগের আরো খবর

সিনেমা তৈরির আগেই হল বুকিং

বিনোদন ডেস্ক: সিনেমা তৈরি হওয়ার আগেই হাতে পড়ল চলচ্চিত্রটি মুক্তির জন্য হল বুকিং। সিনেমাটির নাম ‘বীর’। ছবিটির হিরো হিসেবে থাকছেন...

আড়াল ভেঙে অভিনয়ে শখ

বিনোদন ডেস্ক: এক বছরেরও বেশি সময় ধরে অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। এবার আড়াল ভেঙে প্রকাশ্যে এলেন...

আবারও কারাগারে যেতে পারেন সালমান

বিনোদন ডেস্ক: বিতর্ক, জেল-জরিমানা যেন পিছু ছাড়ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। কখনও শুটিং সেটের ঝামেলায়, কখনও সিনেমার কাহিনী নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is