ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

বুড়িগঙ্গা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ এক

প্রকাশিত: ০৬:১৩ , ১১ মার্চ ২০১৯ আপডেট: ০৬:১৩ , ১১ মার্চ ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে মাটিবাহি ট্রলারের ধাক্কায় যাত্রীবাহি ট্রলার ডুবে এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন যাত্রী। রাতে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ সঞ্জয়কে সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও নৌ-পুলিশ উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অঞ্চলের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, রাতে বিক্রমপুরের কুচিয়ামারা এলাকা থেকে ৫১ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ফতুল্লার পাগলাঘাটের উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে নয়টার দিকে ট্রলারটি নদীর মাঝপথে আসলে সদরঘাট থেকে আসা তাকওয়া নামের একটি মাটিবাহি ট্রলারের সাথে ধাক্কা লাগে। এতে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারের বেশিরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও সঞ্জয় নামের এক ব্যক্তি নিখোঁজ থাকে।

তিনি আরো জানান, ট্রলার ডুবির খবর পেয়ে ফতুল্লা ও সদর ঘাট ফায়ার সার্ভিসের টিম আসে। এখন পর্যন্ত এক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে দাবি করা হচ্ছে। আমাদের ডুবুরি দল নদীতে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। এছাড়া আরো কেউ নিখোঁজ আছে কিনা সে ব্যাপারেও খোঁজ খবর নিচ্ছি। এর পাশাপাশি ডুবে যাওয়া ট্রলারটি উত্তোলনের চেষ্টাও অব্যাহত আছে।

 

এই বিভাগের আরো খবর

বান্দরবানে পাহাড় ধস ও বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় পাহাড় ধস ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন...

রোহিঙ্গা প্রত্যাবাসনে চলছে তালিকাভূক্তদের সাক্ষাৎকার 

কক্সবাজার প্রতিনিধি: মিয়ানমারে প্রত্যাবাসনের জন্য কক্সবাজারের আশ্রয় কেন্দ্রে থাকা তালিকাভূক্ত রোহিঙ্গাদের সাক্ষাৎকার নেয়া চলছে। সকাল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is