মানিকগঞ্জে ও ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বত্তদের হামলায় নিহত ২

প্রকাশিত: ০৬:০৯, ১১ মার্চ ২০১৯

আপডেট: ০৬:০৯, ১১ মার্চ ২০১৯

অনলাইন ডেস্ক: মানিকগঞ্জে ও ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বত্তদের হামলায় দুই জন নিহত হয়েছে। মানিকগঞ্জে আনোয়ার হোসেন নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, প্যারালাইসিসে আক্রান্ত আনোয়ার হোসেন একমাত্র ছেলে তানজিমকে নিয়ে গুলটিয়া গ্রামে বাস করতেন। সোমবার সকালে তানজিমের চাচী দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে আনোয়ারের রক্তাক্ত লাশ দেখতে পায়। এসময় ঘরে তার ছেলেকে পাওয়া যায়নি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

এদিকে খোঁজাখুজির পর তানজিমকে পাশের গ্রামের একটি রাস্তার পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়। পুলিশ তাকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

অন্যদিকে, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অহিদ মিয়া নামের এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার গভীর রাতে উপজেলার ইসলামপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে অহিদ মিয়ার সাথে একই গ্রামের বসিন্দা তার সৎ ভাই বাহার মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রাতে বাহারের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অহিদ মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। সোমবার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মনবাড়িয়া সদর হাসপতাল মর্গে প্রেরণ করেছে। এদিকে ঘটনার পর অভিযুক্ত বাহার পালাতক রয়েছে।

 

এই বিভাগের আরো খবর

নকল কসমেটিক ও হোমিওপ্যাথি ওষুধ জব্দ

গোপালগঞ্জ সংবাদদাত: গোপালগঞ্জে নকল...

বিস্তারিত
কেরানীগঞ্জে আগুনে মৃতের সংখ্যা বেড়ে ১১

নিজস্ব প্রতিবেদক: ঢাকার দক্ষিণ...

বিস্তারিত
তৃতীয় দিনের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ

নিজস্ব সংবাদদাতা: তৃতীয় দিনে গড়ালো...

বিস্তারিত
পাটগ্রাম-দহগ্রাম সড়কের উন্নয়ন কাজে অনিয়ম

লালমনিরহাট সংবাদদাতা: লালমনিরহাটের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *