ম্যানইউকে হারাল আর্সেনাল

প্রকাশিত: ০৯:৪২, ১১ মার্চ ২০১৯

আপডেট: ১০:৪৩, ১১ মার্চ ২০১৯

ডেস্ক প্রতিবেদন : ইংলিশ প্রিমিয়ার লিগে হাই ভোল্টেজ ম্যাচে রোববার (১০ মার্চ) দিনগত রাতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দারুণ এক জয় তুলে নিয়েছে আর্সেনাল। গ্রানিট শাকা ও আউবামেয়াংয়ের গোলে প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ম্যানউইকে ২-০ গোলে হারিয়ে টানা নবম জয় তুলে নিয়েছে গানাররা।

এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই সমান আধিপত্য দেখায় আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের নবম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ম্যানইউ। লুক শ’য়ের ক্রস থেকে লুকাকু’র নেওয়া শট গোলপোস্টে লেগে ফিরে আসে।

ম্যাচের ১২ মিনিটে সাফল্যের দেখা পায় আর্সেনাল। লাকাজাত্তের পাশ থেকে ডি বক্সের বাহিরে বল পেয়ে যান গ্রানিট শাকা। হঠাৎই বাম পায়ে বাঁকানো এক শট করেন তিনি। সেটি ঠেকানোর কোন সুযোগই পাননি ম্যানইউর গোলরক্ষক ডি গিয়া। বল বাম কর্নার দিয়ে জালে জড়ালে ১-০ গোলে এগিয়ে যায় আর্সেনাল।

খেলার ৬৮ মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ আসে আর্সেনালের সামনে। পেনাল্টি ডি-বক্সে লাকাজাত্তেকে ফেলে দেন ফ্রেড। পেনাল্টি পায় স্বাগতিক দল। স্পট কিক থেকে গোল করে ব্যবধান ২-০ করেন আউবামেয়াং।

শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে উনাই এমরির শিষ্যরা। এই জয়ে ৩০ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে এসছে আর্সেনাল। আর ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে নেমে গেছে ম্যানচেস্টার ইউনাউটেড।

এই বিভাগের আরো খবর

জুভেন্টাস ও অ্যাতলেতিকো মাদ্রিদের জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস...

বিস্তারিত
স্যামির কোটের নিচে হাফপ্যান্ট পরা ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের সাবেক...

বিস্তারিত
১০ বছর পর পাকিস্তানে টেস্ট ক্রিকেট

ক্রীড়া ডেস্ক: পাকিস্তানে শ্রীলঙ্কার...

বিস্তারিত
 ইন্টার মিলানকে হারিয়ে শেষ ষোলতে বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *