'অসংখ্য পুরুষের শয্যাসঙ্গিনী হয়েছি, কতজন গোণার সময় নেই' আপডেট: ০৭:১৬, ১৫ মে ২০১৭

বিনোদন ডেস্ক: ‘আমার বয়স ৩২ বছর। অসংখ্য পুরুষের শয্যাসঙ্গিনী হয়েছি আমি। সেই পুরুষের সংখ্যা ঠিক কত, তা গোণার মতো সময় আমার নেই।’

কথাটা বলেছেন নামজাদা মার্কিন মডেল ও অভিনেত্রী অ্যাম্বার রোজ।  

রোজ অতীতে একসময়ে ছিলেন স্ট্রিপার, লাস্যময়ী ভঙ্গিতে নিজের পোশাক খুলতে খুলতে মনোরঞ্জন করতেন উপস্থিত দর্শকদের। বর্তমানে তিনি মডেল ও অভিনেত্রী। কিন্তু শুধুমাত্র নিজের কাজের জন্যেই যে তিনি আলোচনার কেন্দ্রে থাকেন, তা নয়। তাঁর বিস্ফোরক মন্তব্যও অনেক সময়ে বিতর্কের ঝড় তোলে। সম্প্রতি তেমনটাই ঘটেছে। ‘অ্যাম্বার রোজ শো’-এর সেটে তিনি জানিয়েছেন, ক’জন পুরুষের সঙ্গে তিনি বিছানায় গিয়েছেন, তিনি নিজেও নাকি জানেন না। 

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, নিজের সম্পর্কে কথা বলতে গিয়ে অ্যাম্বার নাকি বলেন, "আমার বয়স ৩২ বছর। অজস্র পুরুষের শয্যাসঙ্গিনী হয়েছি আমি। সেই পুরুষের সংখ্যা ঠিক কত, তা গোনার মতো সময় আমার নেই।"

এক সময়ে মার্কিন র‌্যাপ গায়ক কেনি ওয়েস্টের প্রেমিকা ছিলেন অ্যাম্বার রোজ। পরে আর এক র‍্যাপার উইজ খালিফার সঙ্গে বিয়েও হয় তাঁর। দুজনের ছাড়াছাড়ি হতেও অবশ্য সময় লাগেনি। তবে অ্যাম্বারের এই স্বীকারোক্তি বুঝিয়ে দিচ্ছে যে, কেনি আর উইজ ছাড়াও আরো বহু পুরুষ এসেছেন তাঁর জীবনে। 

রোজ অবশ্য স্বীকারোক্তির পাশাপাশি এ কথাটাও মনে করিয়ে দিয়েছেন যে, নারীর একাধিক সঙ্গীকে সমাজ সর্বদাই খারাপ চোখে দেখে, অথচ অন্যদিকে পুরুষের একাধিক সঙ্গিনী থাকাকে তার বীরত্বের বিষয় বলে মনে করা হয়।