রজনীকান্ত কি রাজনীতিতে আসছেন?‌ আপডেট: ০৫:১৩, ১৫ মে ২০১৭

বিনোদন ডেস্ক: সাবেক বলিউড সুপারস্টার, দক্ষিণ ভারতীয় অভিনেতা রজনীকান্ত কি রাজনীতিতে আসছেন?‌ আপাতত এই জল্পনাতেই উত্তাল দক্ষিণ ভারত সহ গোটা দেশ।

আজ সোমবার প্রায় ৮ বছর বাদে চেন্নাইয়ে নিজের ভক্তদের সঙ্গে দেখা করেছেন রজনীকান্ত। তাঁদের অনেক প্রশ্নের উত্তরও দেন ‘‌থালাইভা’‌। সেখানেই রজনীর রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গটি ওঠে।

তিনি কি রাজনীতিতে আসবেন?‌ ে প্রশ্নের জবাবে রজনীকান্ত বলেন, "যদি আমি রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবিও, তাহলেও খারাপ লোকদের সঙ্গে নেবো না। তাদের দূরে রাখবো।" রজনীকান্তের এ কথাতেই তাঁর রাজনীতিতে আসা নিয়ে শুরু হয় জল্পনা।

এমনিতে বরাবরই রাজনীতি থেকে দূরত্ব বজায় রেখেছেন রজনী। তবে ২১ বছর আগে ১৯৯৬ সালের তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে বদলাবদলির ঐতিহ্যে মুখ্যমন্ত্রী হওয়ার কথা ছিল জয়ললিতার। কিন্তু রজনীর একটি মন্তব্য পাল্টে দিয়েছিল ভোটের ফলাফল। রজনী সেবার বলেছিলেন, "জয়ললিতা ভোটে জিতে ক্ষমতায় এলে স্বয়ং ঈশ্বরও তামিলনাড়ুকে বাঁচাতে পারবে না।" এরপরই জনসমর্থন হারান জয়ললিতা।

তার বহু পরে চলতি বছরের শুরুতে রজনী বলেছিলেন, "আমি ক্ষমতা ভালবাসি।" তখনও তাঁর রাজনীতিতে যোগ দেয়া নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়। বিধানসভা নির্বাচনের আগে রজনীকান্তের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরপরেও রাজনীতিতে দেখা যায়নি রজনীকে। তবে এবার ছবিটা পাল্টায় কি না, সেটার দিকেই তাকিয়ে সকলে।