ডাকসু নির্বাচনে বাম ছাত্র সংগঠনগুলোর যৌথ প্যানেল ঘোষণা

প্রকাশিত: ০৫:০২, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০৫:০৪, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু ও হল সংসদ নির্বাচনে যৌথ প্যানেল ঘোষণা করেছে বামপন্থী ছাত্রসংগঠনগুলোর দুই জোট প্রগতিশীল ছাত্রজোট ও সাম্রাজ্যবাদবিরোধী ছাত্রঐক্য।

বাম জোট থেকে ডাকসুর কেন্দ্রীয় সংসদে সহ-সভাপতি পদে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লিটন নন্দী, সাধারণ সম্পাদক পদে ছাত্র ফেডারেশনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজীর ও সহসাধারণ সম্পাদক পদে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি সাদেকুল ইসলাম সাদিকের নাম ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই প্যানেল ঘোষণা করা হয়। ডাকসুর ২৫ পদসহ হল সংসদগুলোতেও নিজেদের প্রার্থী চূড়ান্ত করেছে দুই জোট।

জোটের অন্য প্রার্থীরা হচ্ছেন- স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে রাগীব কান্তি রায় (সাধারণ সম্পাদক, ছাত্রফ্রন্ট, ঢাবি), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উলুল ওমর তালুকদার (আহ্বায়ক, বিপ্লবী ছাত্র মৈত্রী), কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক সুহাইল আহমেদ শুভ (সদস্য, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট), আন্তর্জাতিক সম্পাদক মীম আরাফাত মানব(কর্মী, ছাত্র ইউনিয়ন, ঢাবি), সাহিত্য সম্পাদক রাজীব দাশ (সাধারণ সম্পাদক, ছাত্র ইউনিয়ন, ঢাবি), সাংস্কৃতিক সম্পাদক ফাহাদ হাসান আদনান (কর্মী, ছাত্র ফ্রন্ট), ক্রীড়া সম্পাদক শুভ্র নীল রায় (পাঠাগার সম্পাদক, ছাত্র ফ্রন্ট), ছাত্র পরিবহন সম্পাদক হাসিব মোহাম্মদ আশিক(সাংগঠনিক সম্পাদক, ছাত্র ইউনিয়ন, ঢাবি), সমাজসেবা সম্পাদক ফয়সাল মাহমুদ(কর্মী, ছাত্র ফেডারেশন, ঢাবি)।

সদস্য পদে প্রার্থী হচ্ছেন মইনুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, আমজাদ হোসেন, আফনান আক্তার, মিত্রময়, সালমান ফারসি, রাহাতিল রাহাত, আরমানুল হক, জেসান অর্ক মারান্ডী, মনীষা আক্তার, মাহির ফারহান খান, উদয় নাফিস ও প্রত্নপ্রতীম মেহেদী।

এই বিভাগের আরো খবর

ভিসির অপসারণ দাবিতে জাবিতে ধর্মঘট

সাভার প্রতিনিধি: জাহাঙ্গীরনগর...

বিস্তারিত
অবশেষে ভিসি নাসিরউদ্দিনের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক: পদত্যাগ করেছেন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *