ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-25

, ২০ রমজান ১৪৪০

সারাদেশে প্রার্থীদের উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ০৬:৫৩ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৬:৫৫ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯

ডেস্ক প্রতিবেদন: সারাদেশে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে, শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করলেন প্রার্থীরা। উৎসব মুখর পরিবেশে নিজ নিজ এলাকার সংশ্লিষ্ট নির্বাচনী কর্মকর্তার কাছে মনোনয়পত্র জমা দেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা।

আগামী ২০ ফেব্রুয়ারি হবে মনোনয়নপত্র যাচাই-বাছাই। আর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ২৭ ফেব্রুয়ারি।

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দেশের ১২৪টি উপজেলায় আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে ভোট। মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে সোমবার সকাল থেকে নিজ নিজ এলাকার নির্বাচনী কর্মকর্তার কাছে মনোনয়পত্র দাখিল করেছেন প্রার্থীরা।

রংপুরের ৬ উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা এনামুল হাবীবের কাছে।

সিলেটের ১২টি উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করছেন প্রার্থীরা। সকাল থেকে সিলেটের জেলা প্রশাসক কার্যালয় ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন তারা।

ফরিদপুরের নয়টি উপজেলার প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে মধুখালীতে মনোনয়নপত্র জমা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু।

খাগড়াছড়ির ৮টি উপজেলায় দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল থেকে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

বান্দরবানে ৭টি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা সংশ্লিষ্ট নির্বাচনী কর্মকর্তাদের কাছে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া দিনাজপুরে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়োনপত্র জমা দেন।

 

 

 

এই বিভাগের আরো খবর

মিশ্র সবজি চাষে গোপালগঞ্জের পাঁচ হাজার কৃষকের সফলতা

গোপালগঞ্জ প্রতিনিধি: মিশ্র সবজি চাষ করে সফলতা পেয়েছেন গোপালগঞ্জের প্রায় পাঁচ হাজার কৃষক। একই জমিতে একাধিক সবজি চাষ করছেন তারা। কৃষকেরা...

ঝিনাইগাতীর ‘কাঁটাখালী সেতু’ পুন:নির্মাণ না হওয়ায় দুর্ভোগ 

শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীর ‘কাঁটাখালী সেতু’ পুন:নির্মাণ না হওয়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে ১৫ গ্রামের প্রায় ৩০ হাজার মানুষকে।...

আন্তর্জাতিক মানে উন্নীত হচ্ছে সৈয়দপুর বিমানবন্দর 

সৈয়দপুর প্রতিনিধি: আন্তর্জাতিক মানে উন্নীত হচ্ছে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর। উত্তরের জনপদের এই বিমানবন্দর আন্তর্জাতিক মর্যাদা পেলে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is