ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

2019-03-22

, ১৫ রজব ১৪৪০

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

প্রকাশিত: ০৯:২৭ , ১৭ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৯:২৭ , ১৭ ফেব্রুয়ারি ২০১৯

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে সমালোচনার মুখে পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডের বহু তারকা এ ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ধিক্কার জানান। এমনকি নিহত সেনা পরিবারের পাশে রয়েছেন বলেও জানান তারা।

প্রিয়াঙ্কা চোপড়া টুইটে লেখেন “পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না। আমি শহিদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

এই টুইটের পরই এ অভিনেত্রীকে নিয়ে ট্রোল শুরু হয়। তাঁর কথায়, ‘ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না।’ এই কথার পরিপ্রেক্ষিতেই তাঁকে টুইটারে কটাক্ষ করেন অক্ষয় ভরদ্বাজ নামের এক ব্যক্তি! তিনি লেখেন, “হ্যাঁ, ঠিকই বলেছেন, ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না, যতক্ষণ না আমরা পাকিস্তানকে মানচিত্র থেকে মুছে দিচ্ছি।”

এরপর বয়ে যেতে থাকে সমালোচনার ঝড়! কেউ লেখেন, “আপনি আপনার স্বপ্নের জগতেই থাকুন। আপনার চিন্তা ভাবনা অত্যন্ত ভীতু প্রকৃতির।” অনেকে তাঁকে নীচু মনের মহিলা বলেও মন্তব্য করেন।

প্রিয়াঙ্কা রোহিঙ্গাদের ক্যাম্পে গিয়েছিলেন! সেই প্রসঙ্গ তুলেও অনেকে তাঁকে আক্রমণ করেন। এর আগেও বহুবার বিভিন্ন কারণে ট্রোলের শিকার হতে হয়েছে প্রিয়াঙ্কাকে। এমনকি দীপাবলিতে বাজি না ফাটানোর উপদেশ দিয়ে নিজের বিয়েতেই বাজি ফাটান প্রিয়াঙ্কা। এনিয়েও কম সমালোচনা হয়নি!

 

এই বিভাগের আরো খবর

সাংবাদিক শফিউল আলম রাজা আর নেই

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক ও ভাওয়াইয়া শিল্পী শফিউল আলম রাজা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৭ মার্চ) রাজধানীর...

জাতির জনকের জন্ম শতবার্ষিকীতে প্রকাশিত হবে শত ভাষার গান

বিনোদন ডেস্ক: রবিবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন। ১৯২০ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। বাংলাদেশের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is