রাজধানীতে হঠাৎ বৃষ্টি

প্রকাশিত: ০৮:১৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০৩:৪১, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক: পশ্চিমা লঘুচাপের প্রভাবে রোববার- ১৭ ফেব্রুয়ারি ভোরে রাজধানীতে মুষলধারে বৃষ্টি হয়েছে। ভোর ছয়টা থেকেই আকাশ ভারী মেঘে ঢেকে যায়। এরপর সাড়ে সাতটার দিকে শুরু হয় বৃষ্টি। বৃষ্টি আর বিদ্যুৎ চমকানোতে কেঁপে ওঠে ঢাকার আকাশ।

তবে বৃষ্টি বেশিক্ষণ স্থায়ী হয়নি। সকাল সাতটা ২০ থেকে শুরু হওয়া বৃষ্টি ২০ মিনিটের মতো মুষলধারে ঝরে। এরপর কমে আসে বৃষ্টির পরিমাণ।

এদিকে হঠাৎ বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়ে সকালে স্কুল-কলেজে যাওয়া শিক্ষার্থীরা। বৃষ্টির কারণে যানবাহন কমে যাওয়ায় অনেকেই নির্ধারিত সময়ে স্কুলে যেতে পারেননি। একই কারণে অফিস যাওয়া সাধারণ মানুষও পড়েন ভোগান্তিতে।

শীতের শেষে বসন্তের শুরুতেই কেন এই ঝড়ো বৃষ্টি জানতে চাইলে আবহাওয়া অফিস জানায়, পশ্চিমা লঘুচাপের প্রভাবে এই বৃষ্টি হয়েছে। এই লঘুচাপের ফলে মাঝে মাঝেই এমন হঠাৎ বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়, আগামী ২৪ ঘণ্টায় লঘুচাপের প্রভাবে রংপুর, ময়মনসিংহ, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এই বিভাগের আরো খবর

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

মানিকগঞ্জ প্রতিনিধি: পদ্মায় নাব্যতা...

বিস্তারিত
সমুদ্র গর্ভে বিলীন হচ্ছে কুতুবদিয়া দ্বীপ 

কক্সবাজার প্রতিনিধি: সমুদ্রের পানির...

বিস্তারিত
টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু এলাকায় তীব্র ভাঙন 

টাঙ্গাইল প্রতিনিধি: পানি কমে যাওয়া আর...

বিস্তারিত
টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু এলাকায় তীব্র ভাঙন 

টাঙ্গাইল প্রতিনিধি: পানি কমে যাওয়া আর...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *