ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-20

, ১৫ রমজান ১৪৪০

চিটাগাং ভাইকিংসকে ৭ রানে হারিয়েছে রাজশাহী কিংস

প্রকাশিত: ১১:১৯ , ২৬ জানুয়ারী ২০১৯ আপডেট: ১১:২৪ , ২৬ জানুয়ারী ২০১৯

ক্রীড়া প্রতিবেদক : বিপিএল ক্রিকেটে চিটাগাং ভাইকিংসকে ৭ রানে হারিয়েছে রাজশাহী কিংস। টস হেরে ব্যাট করতে নেমে পাঁচ উইকেটে ১৯৮ রান করে রাজশাহী কিংস। ১৯৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১৯১ রানে শেষ হয় চিটাগাংয়ের সংগ্রহ।

বিপিএল ক্রিকেটে শনিবার পয়েন্ট তালিকার দুই নম্বর দল স্বাগতিক চিটাগাং ভাইকিংসের মুখোমুখি হয় ছয় নম্বর দল রাজশাহী কিংস। টস হেরে ব্যাট করতে নেমে প্রথম উইকেটে ৫০ রান যোগ করে রাজশাহীকে দারুণ সুচনা এনেদেন দুই ওপেনার সৌম্য সরকার ও চার্লস। সৌম্য ২৬ রানের ইনিংস খেলে ফিরে গেলে প্রথম উইকেট হারায় অতিথিরা।

সৌম্য ফিরে গেলেও দলের রানের চাকা সচল রাখেন বাকী ব্যাটসম্যানেরা। চার্লস ও ইভান্স দ্বিতীয় উইকেটে যোগ করেন ৭০ রান। দলীয় ১২০ রানে ইভান্সকে ফিরিয়ে স্বাগতিতদের দ্বিতীয় সাফল্য এনে দেন খালেদ। জন চার্লস তুলে নেন হাফ সেঞ্চুরি। ৫৫ রানের ইনিংস খেলে ফিরে যান এই ক্যারিবীয়ান রিক্রুট। ডাসকেটের ২৭ ও শেষ দিকে জঙ্কারের ঝড়ো ৩৭ রানে পাঁচ উইকেটে ১৯৮ রান তোলে রাজশাহী কিংস।

১৯৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭ বলে ৩১ রান যোগ করে চিটাগাং ভাইকিংসকে প্রত্যাশিত সুচনা এনেদেন ডেলপোর্ট ও আহমেদ শাহজাদ। ৩১ রানে ডেলপোর্টকে ফেরান রাজশাহীর পেসার মুস্তাফিজ। তবে অতিথি বোলারদের উপর ঝড় বইয়ে দেন আফগান রিক্রুট আহমদে শেহজাদ। ৪৯ রানের ইনিংস খেলে দলীয় ৭৯ রানে এই ওপেনার ফিরে গেলে দ্বিতীয় উইকেট হারায় স্বাগতিকরা।

অধিনায়ক মুশফিককে সাথে নিয়ে দলকে জয়ের কক্ষপথে রাখেন ইয়াসির আলী। ৩৮ বলে ৫৮ রানের ইনিংস খেলে এই তরুণ ফিরে গেলে তৃতীয় উইকেট হারায় স্বাগতিকরা। এরপর দ্রুতই মুশফিক ও মোসাদ্দেকের উইকেট হারালে চিটাগাং ভাইকিংসের স্কোর দাঁড়ায়া পাঁচ উইকেটে ১৫৫ রান। সিকান্দার রাজা ২৯ রানে ফিরে গেলে জয়ের সম্ভাবনা শেষ হয়েছে যায়। আর মোস্তাফিজের দুর্দন্ত বোলিংয়ে ৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে রাজশাহী কিংস।

 

এই বিভাগের আরো খবর

ইতালিয়ান ওপেনের শিরোপা নাদালের

ক্রীড়া ডেস্ক : পুরুষ টেনিসের শীর্ষ বাছাই নোভাক জোকোভিচকে হারিয়ে ইতালিয়ান ওপেনের শিরোপা জিতেছেন রাফায়েল নাদাল। শিরোপা লড়াইয়ে মুখোমুখি হয়ে...

লিস্টারে বাংলাদেশ দলের অনুশীলন

ক্রীড়া ডেস্ক : লিস্টারে প্রথম দিন ঐচ্ছিক অনুশীলন করেছে বাংলাদেশ ক্রিকেট দল। নগরীর গ্রেস রোড গ্রাউন্ডে স্থানীয় সময় রোববার বিকেলে দলের...

কোপা আমেরিকায় ব্রাজিলের স্কোয়াড

ক্রীড়া ডেস্ক: আসন্ন কোপা আমেরিকা কাপ সামনে রেখে এরই মধ্যে ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। কোপা আমেরিকায় আটবার শিরোপা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is