ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

2019-03-22

, ১৫ রজব ১৪৪০

চিটাগাং ভাইকিংসকে ৭ রানে হারিয়েছে রাজশাহী কিংস

প্রকাশিত: ১১:১৯ , ২৬ জানুয়ারী ২০১৯ আপডেট: ১১:২৪ , ২৬ জানুয়ারী ২০১৯

ক্রীড়া প্রতিবেদক : বিপিএল ক্রিকেটে চিটাগাং ভাইকিংসকে ৭ রানে হারিয়েছে রাজশাহী কিংস। টস হেরে ব্যাট করতে নেমে পাঁচ উইকেটে ১৯৮ রান করে রাজশাহী কিংস। ১৯৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১৯১ রানে শেষ হয় চিটাগাংয়ের সংগ্রহ।

বিপিএল ক্রিকেটে শনিবার পয়েন্ট তালিকার দুই নম্বর দল স্বাগতিক চিটাগাং ভাইকিংসের মুখোমুখি হয় ছয় নম্বর দল রাজশাহী কিংস। টস হেরে ব্যাট করতে নেমে প্রথম উইকেটে ৫০ রান যোগ করে রাজশাহীকে দারুণ সুচনা এনেদেন দুই ওপেনার সৌম্য সরকার ও চার্লস। সৌম্য ২৬ রানের ইনিংস খেলে ফিরে গেলে প্রথম উইকেট হারায় অতিথিরা।

সৌম্য ফিরে গেলেও দলের রানের চাকা সচল রাখেন বাকী ব্যাটসম্যানেরা। চার্লস ও ইভান্স দ্বিতীয় উইকেটে যোগ করেন ৭০ রান। দলীয় ১২০ রানে ইভান্সকে ফিরিয়ে স্বাগতিতদের দ্বিতীয় সাফল্য এনে দেন খালেদ। জন চার্লস তুলে নেন হাফ সেঞ্চুরি। ৫৫ রানের ইনিংস খেলে ফিরে যান এই ক্যারিবীয়ান রিক্রুট। ডাসকেটের ২৭ ও শেষ দিকে জঙ্কারের ঝড়ো ৩৭ রানে পাঁচ উইকেটে ১৯৮ রান তোলে রাজশাহী কিংস।

১৯৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭ বলে ৩১ রান যোগ করে চিটাগাং ভাইকিংসকে প্রত্যাশিত সুচনা এনেদেন ডেলপোর্ট ও আহমেদ শাহজাদ। ৩১ রানে ডেলপোর্টকে ফেরান রাজশাহীর পেসার মুস্তাফিজ। তবে অতিথি বোলারদের উপর ঝড় বইয়ে দেন আফগান রিক্রুট আহমদে শেহজাদ। ৪৯ রানের ইনিংস খেলে দলীয় ৭৯ রানে এই ওপেনার ফিরে গেলে দ্বিতীয় উইকেট হারায় স্বাগতিকরা।

অধিনায়ক মুশফিককে সাথে নিয়ে দলকে জয়ের কক্ষপথে রাখেন ইয়াসির আলী। ৩৮ বলে ৫৮ রানের ইনিংস খেলে এই তরুণ ফিরে গেলে তৃতীয় উইকেট হারায় স্বাগতিকরা। এরপর দ্রুতই মুশফিক ও মোসাদ্দেকের উইকেট হারালে চিটাগাং ভাইকিংসের স্কোর দাঁড়ায়া পাঁচ উইকেটে ১৫৫ রান। সিকান্দার রাজা ২৯ রানে ফিরে গেলে জয়ের সম্ভাবনা শেষ হয়েছে যায়। আর মোস্তাফিজের দুর্দন্ত বোলিংয়ে ৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে রাজশাহী কিংস।

 

এই বিভাগের আরো খবর

ক্রিকেটার মুস্তাফিজের বিয়ে কাল

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান বিয়ের পিঁড়িতে বসছেন শুক্রবার। এদিন, পারিবারিকভাবে আকদ হবে। তবে,...

প্রীতি ম্যাচে কাল মাঠে নামবে আর্জেন্টিনা-ভেনেজুয়েলা

ক্রীড়া ডেস্ক: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কাল মাঠে নামবে লাতিন আমেরিকা জায়ান্ট আর্জেন্টিনা। মাদ্রিদে অনুষ্ঠিতব্য এই ম্যাচের মধ্য দিয়ে আট...

নারী সাফ চ্যাম্পিয়নশিপে মুখোমুখি ভারত-বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: নারী সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলের সেমিফাইনালে আজ (বুধবার) বিকেলে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। নেপালের বিরাটনগরে বাংলাদেশ সময়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is