ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

2019-08-22

, ২০ জিলহজ্জ ১৪৪০

হজযাত্রীদের বিমান ভাড়া ১০ হাজার টাকা কমলো

প্রকাশিত: ০৯:১৫ , ১৭ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৯:১৬ , ১৭ জানুয়ারী ২০১৯

নিজস্ব প্রতিবেদক: চলতি বছরে হজযাত্রীদের বিমান ভাড়া ১০ হাজার ১৯১ টাকা কমিয়েছে রাষ্ট্রায়ত্ত¡ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। গতবছর বিমানের ভাড়া ছিলো এক লাখ ৩৮ হাজার ১৯১ টাকা। এবার তা কমিয়ে এক লাখ ২৮ হাজার টাকা করা হয়েছে।

সচিবালয়ে বৃহস্পতিবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সভাকক্ষে এক আন্তঃমন্ত্রণালয় সভার পর বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এ কথা জানান। এ সময় হজ পালনে জড়িত সংশি¬ষ্ট প্রতিষ্ঠান ও সংস্থাকে ভালো মানের উড়োজাহাজ ব্যবহার ও সর্বোচ্চ সেবা প্রদানের আহŸান জানান প্রতিমন্ত্রী।

সভায় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল­াহ, বিমান ও পর্যটন সচিব মহিবুল হক, ধর্মসচিব আনিছুর রহমানসহ সংশ্লিষ্ট বিভিন্ন মন্ত্রণালয়, দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং হজ এজেন্সিগুলোর সংগঠন হাব ও ট্র্যাভেল এজেন্টদের সংগঠন আটাবের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর

প্রাথমিক অনুসন্ধানে তিন বিচারপতিকে দায়িত্ব থেকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক: প্রাথমিক অনুসন্ধানের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের তিন বিচারপতিকে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানিয়েছে...

ভেজাল ওষুধের বিরুদ্ধে নিয়মিত অভিযানের নির্দেশ হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদক: বাজারে থাকা ভেজাল ওষুধের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার ( ২২ আগস্ট) সকালে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is