ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

2019-04-25

, ১৯ শাবান ১৪৪০

টিআইবি প্রতিবেদন উদ্দেশ্য প্রণোদিত : ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৫:২৫ , ১৬ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৬:৫৪ , ১৬ জানুয়ারী ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন নিয়ে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ- টিআইবির প্রতিবেদনকে উদ্দেশ্য প্রনোদিত বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জনগণকে এর জবাব দিতে হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

১৯ জানুয়ারি আওয়ামী লীগের বিজয় সমাবেশ সফল করতে দুপুরে বঙ্গবন্ধু অ্যাভেনিউয়ে ঢাকা মহানগর যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় এসব বলেন ওবায়দুল কাদের। এসময়, নির্বাচনে কারচুপির দায়ে আওয়ামী লীগকে ক্ষমা চাওয়া উচিত, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের প্রতিবাদে ওবায়দুল কাদের বলেন, গেল দশ বছরে কোন আন্দোলন সফল না হওয়ায় নির্বাচনে পরাজিত হয়েছে বিএনপি। এই ব্যর্থতার কারনে বিএনপি মহাসচিবের পদত্যাগের দাবি জানান ওবায়দুল কাদের।

নির্বাচনে অনিয়ম সংক্রান্ত টিআইবির প্রতিবেদনের কথা উল্লে¬খ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে কোনো ত্র“টি ধরতে না পেরে ভিত্তিহীন গল্প শোনাচ্ছে সংস্থাটি।

 

এই বিভাগের আরো খবর

জায়ানকে শেষবারের মতো দেখতে গেলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলায় নিহত জায়ানের (৮) মরদেহ দেখতে তার নানা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের...

চেয়ারপারসনের মুক্তি নিয়ে দর কষাকষির খবর মিথ্যা- বিএনপি 

নিজস্ব প্রতিবেদক : দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপি দর কষাকষি করছে, আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের প্রতিবাদ করেছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is