নারী আসনে আ'লীগের মনোনয়ন ফরম বিক্রি চলছে

প্রকাশিত: ০২:২৬, ১৬ জানুয়ারি ২০১৯

আপডেট: ০২:৪৭, ১৬ জানুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বিপুল উৎসাহ মধ্য দিয়ে দ্বিতীয় দিনের মত একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করছেন আওয়ামী লীগের নারী নেতা এবং সংস্কৃতি অঙ্গনের তারকারও। এখন পর্যন্ত দুইশ’র বেশি প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার সকালে আওয়ামী লীগের দলীয় সভানেত্রীর কার্যালয়ে নারীদের এ দীর্ঘ সারি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের মনোনয়নপত্র সংগ্রহের জন্য। ২য় দিনের মত দেশের বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতারা এসেছেন মনোনয়নপত্র সংগ্রহ করতে।

মনোনয়নপত্র সংগ্রহ করতে আসা প্রার্থীদের সমর্থকরা বলছেন, যেই চূড়ান্তভাবে মনোনয়ন পাবে তার জন্য এবং দলের জন্য কাজ করবেন তারা। তবে দল তাদের অতীত কর্মকান্ড মূল্যায়ন করবে বলে মনোনয়ন প্রত্যাশীদের আশা।

মাঠের রাজনীতিতে খুব বেশি সক্রিয় না হলেও দলের বিভিন্ন পর্যায়ে বুদ্ধিবৃত্তিক চর্চা করেন এমন সমর্থকরাও এবার সংরক্ষিত আসনে মনোনয়ন প্রত্যাশা করছেন। আছেন নাটক চলচ্চিত্র জগতের তারকারাও।

এদিকে, সকালে দলীয় সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন, “সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নের ক্ষেত্রে মাঠের রাজনৈতিক নেত্রীরাই প্রাধান্য পাবেন।”

এসময় তিনি জানান, শরীকদের মন্ত্রিপরিষদে না রাখায় মহাজোটে কোন টানাপোড়েন নেই। তাদের সাথে মন্ত্রিত্ব দেয়ার শর্ত দিয়ে জোট করা হয়নি বলে আবারো জানান আওয়ামী লীগের এই নেতা।

 

এই বিভাগের আরো খবর

লকডাউন শিথিলে করোনা সংক্রমণ বাড়ছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: পুরোপুরি লকডাউনের...

বিস্তারিত
আরও কঠিন সময় আসছে: কাদের

নিজস্ব সংবাদদাতা: করোনা মহামারী এবং...

বিস্তারিত
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান কাদেরের

অনলাইন ডেস্ক: করোনা ভাইরাস প্রতিরোধে...

বিস্তারিত
ঈদে ঘরমুখো যাত্রীদের সতর্ক করলেন কাদের

নিজস্ব প্রতিবেদক: ঈদ উপলক্ষ্যে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *