ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

2019-03-22

, ১৫ রজব ১৪৪০

সালমানের বাড়িতে প্রবেশে নিষেধ কাপুরদের

প্রকাশিত: ০৩:১০ , ১৩ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৩:১০ , ১৩ জানুয়ারী ২০১৯

বিনোদন ডেস্ক:  বেশকিছুদিন ধরেই সর্ম্পকের তিক্ততা বাড়ছে কাপুর পরিবারের সঙ্গে খান পরিবারের। বনি কাপুর ও অর্জুন কাপুরের সঙ্গে সালমান খানের বন্ধন সবসময় ছিলো বন্ধুত্বপূর্ণ। বলিউডে আসার আগে সালমানের কাছে অভিনয়ের তালিম নিয়েছিলেন অর্জুন। শুধু তাই নয়, সিনেমার যেকোনো বিষয়ে পরস্পর আলোচনাও করতেন। তবে এখন পরিস্থিতি একেবারে উল্টো।

সালমানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা আরোরার সঙ্গে প্রেম করছেন অর্জুন। গুঞ্জন রটেছে আগামী এপ্রিল মাসে নাকি তারা বিয়ের পিঁড়িতে বসবেন। আর এই নিয়ে খান পরিবারের বিরাগভাজন হয়েছে কাপুর পরিবার। সে রেশ ধরেই নাকি অর্জুন কাপুর ও তার বাবা বনি কাপুরকে সালমান খান নিজের বাসায় ঢুকতে নিষেধ করেছেন।

সূত্র বলছে, শুরুতে সালমানের ছোট বোন অর্পিতার সঙ্গে অর্জুনের প্রেম ছিলো। কিন্তু অর্জুন কিছুদিন পর অর্পিতার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে মালাইকার সঙ্গে বন্ধুত্ব করেন। তখন থেকে অর্জুনে উপর সালমান বিরক্ত হতে শুরু করেন। তবে ‘ভাইজান’ খান পরিবারের সম্মানের কথা চিন্তা করে বিষয়টি নিয়ে কোনো পদক্ষেপ নেননি। কিন্তু আরবাজের সঙ্গে মালাইকার বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে সম্পর্ক গড়ার বিষয়টিতে সালমান  ক্ষেপেছেন।

২০১৬ সাল থেকে অভিনেতা আরবাজ খান ও মালাইকা আলাদাভাবে থাকতে শুরু করেন। ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন এই অভিনেত্রী। শোনা গিয়েছিলো, এর কারণ অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। যদিও তা নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।
 

এই বিভাগের আরো খবর

সাংবাদিক শফিউল আলম রাজা আর নেই

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক ও ভাওয়াইয়া শিল্পী শফিউল আলম রাজা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৭ মার্চ) রাজধানীর...

জাতির জনকের জন্ম শতবার্ষিকীতে প্রকাশিত হবে শত ভাষার গান

বিনোদন ডেস্ক: রবিবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন। ১৯২০ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। বাংলাদেশের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is