ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-25

, ২০ রমজান ১৪৪০

কক্সবাজার পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১০:৫৬ , ০৬ মে ২০১৭ আপডেট: ১০:৫৬ , ০৬ মে ২০১৭

কক্সবাজার প্রতিনিধি : ১৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের শহর কক্সবাজার পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল ১০টায় বিমানের বোয়িং ৩৭৩-৮০০ উড়োজাহাজে করে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেন।

সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে বড় আকারের ৭৩৭-৮০০ বোয়িং এয়ারক্রাফটের মুভমেন্টের জন্য বিমানবন্দরের সম্প্রসারিত রানওয়ে উদ্বোধন করেছেন। কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক সাধন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

পরে সেখান থেকে তিনি ইনানীর উদ্দেশে রওনা দেন। সেখানে তিনি কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ উদ্বোধন করবেন। সড়ক ও মহাসড়ক বিভাগের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী ৮০ কিলোমিটার মেরিন ড্রাইভ নির্মাণ করেছে।

বিকেলে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে ফলক উন্মোচনের মাধ্যমে ছয়টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

প্রকল্পগুলো হলো- কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ, কক্সবাজার মেডিক্যাল কলেজ, কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতাল, বড় আকারের ৭৩৭-৮০০ বোয়িং এয়ারক্রাফটের মুভমেন্টের জন্য কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারণ, কক্সবাজার আইটি পার্ক, নাফ ট্যুরিজম প্রকল্প এবং মহেশখালীতে দুটি ভাসমান এলএনজি টার্মিনাল সম্প্রসারণ। বিকেলে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এক জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এই বিভাগের আরো খবর

সিলেটে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি, যাত্রীদের দুর্ভোগ

সিলেট প্রতিনিধি : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার ঘটনায় গ্রেপ্তার বাস চালক ও হেলপারকে হত্যা...

বৈঠকের সিদ্ধান্ত না মেনে ধর্মঘটে নৌ-শ্রমিকরা, কিছু নৌযান চলছে

নিজস্ব প্রতিবেদক : সরকার-মালিক-শ্রমিক ত্রিপক্ষীয় বৈঠকের সিদ্ধান্ত না মেনে ধর্মঘট চালিয়ে যাচ্ছে নৌযান শ্রমিকদের একাংশ। ফলে সারাদেশে...

বিমানের ইঞ্জিনে সমস্যা, শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ

নিজস্ব প্রতিবেদক : বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিঙ্গাপুর থেকে ঢাকাগামী উড়োজাহাজ সোমবার বিকেলে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is