৩০ ডিসেম্বরের ভোট বিপ্লবে ধানের শীষ জয়ী হবে- মির্জা ফখরুল

প্রকাশিত: ০২:০৮, ১৯ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০৭:২১, ১৯ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ভোট বিপ্লবের মাধ্যমে ৩০ ডিসেম্বর ধানের শীষের প্রার্থীদের বিজয়ী করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কুমিল্লার ধানের শীষের প্রার্থীদের জন্য প্রচারণায় অংশ হিসেবে রোডমার্চের সময় বিভিন্ন পথসভা ও জনসভায় এই আহ্বান জানান তিনি। এসময় মির্জা ফখরুল বলেন, সরকার নির্বাচন কমিশনকে সাথে নিয়ে গণতন্ত্রকে হত্যা করতে চাইছে। আবারো একটি ভোটারবিহীন নির্বাচন করতে সরকার মরিয়া হয়ে ভয়ভীতি দেখাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।  

ধানের শীষের প্রার্থীদের জন্য প্রচারণার অংশ হিসেবে বুধবার কুমিল্লা অভিমুখে রোডমার্চে অংশ নেন বিএপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য রাখেন বিভিন্ন পথসভা ও জনসভায়।

বিকেলে মহসিচিব পৌঁছানোর  আগেই কুমিল্লার সুয়াগাজীর ফুলতলী স্টেডিয়াম মাঠ নেতাকর্মী এবং সর্মথকদের ভীরে জনসমুদ্রে পরিনত হয়। মঞ্চে উঠে মহাসচিব ধানের শীষের প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে বলেন, সরকার আবারো একটি প্রহসনের নির্বাচন করতে চায়। কাজেই জনগণকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের মোবাবেলা করার আহ্বানও জানান তিনি।

এর আগে দুপুরে চান্দিনায় রেদওয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে প্রথম জনসভায় অংশ নেন বিএনপি মহাসচিব। এসময় তিনি অভিযোগ করে বলেন, জনগণের ভোটে নির্বাচিত হতে পারবে না জেনেই সরকার প্রশাসনকে ব্যবহার করে জোর করে আবারও ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে। তবে জনগনের শক্তির কাছে সরকারের কোন ষড়যন্ত্র ঠিকবে না বলেও জানান তিনি।

এছাড়া সকালে ঢাকা থেকে বের হয়ে যাত্রাপথে কুমিল¬ার দাউদকান্দিতে ডক্টর খন্দকার মোশাররফ হোসেনের নির্বাচনী এলাকায় পথসভা করেন মির্জা ফখরুল। এসময় তিনি বলেন, ভোট বিপ্ল¬বের মাধ্যমে এই সরকারের অত্যাচার নির্যাতনের জবাব দিতে হবে জনগনকে।
জনসভা শেষে রাতেই ঢাকার উদ্দেশে রওনা দেবেন বিএনপি মহাসচিব। সকাল ১০ টায় গুলশানে বিএনপি চেয়াপার্সনের রাজনৈতিক কার্যালয় থেকে কুমিল¬ার উদ্দেশে শুরু হয় রোড মার্চ।

 

এই বিভাগের আরো খবর

দ্বিতীয় ধাপে ১২৯ উপজেলায় ভোট ১৮ মার্চ

নিজস্ব প্রতিবেদক : দ্বিতীয় ধাপে ১২৯...

বিস্তারিত
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ

নিজস্ব প্রতিবেদক : সংসদের সংরক্ষিত...

বিস্তারিত
গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ

গাইবান্ধা প্রতিনিধি: একাদশ জাতীয়...

বিস্তারিত
এমন নির্বাচন ইতিহাসে আর হয়নি

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ...

বিস্তারিত
নতুন ৫২ সংসদ সদস্যের মধ্যে ৪৬ আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদে...

বিস্তারিত
ব্যয়ের হিসাব: প্রার্থীর ৩০, দলের ৯০ দিন

নিজস্ব প্রতিবেদক: সদ্য সমাপ্ত- ৩০...

বিস্তারিত
শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা

নিজস্ব প্রতিবেদক: কেবল দেশের ভেতর...

বিস্তারিত
পুননির্বাচনের দাবিতে বিএনপির আন্দোলন

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ...

বিস্তারিত
দেশজুড়ে মহাজোটের নেতাকর্মীদের উল্লাস

ন্যাশনাল ডেক্স: জাতীয় নির্বাচনে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *