ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

2019-03-23

, ১৬ রজব ১৪৪০

টাইগার স্পিনারদের তোপের মুখে ওয়েস্টইন্ডিজ

প্রকাশিত: ০১:৪০ , ১৪ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০১:৪৭ , ১৪ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডেতে টসে জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। শুরুতেই স্পিন আক্রমণে বিপদে পড়ে গেছে সফরকারী উইন্ডিজ। আক্রমণে নেতৃত্ব দিচ্ছেন মেহেদী মিরাজ। আগের ম্যাচের মতোই এবারও তার প্রথম শিকার চন্দ্রপল হেমরাজ। আগের বলটিতেই স্টাম্পের বাইরের  ডেলিভারিতে কাট করে পয়েন্ট দিয়ে চার মেরেছিলেন বাঁহাতি হেমরাজ। পরের বলটি একটু টেনে দিয়েছিলেন মিরাজ। লেংথ পড়তে একটু গড়বড় করে ফেলেন হেমরাজ। এবার ক্যাচ যায় সোজা পয়েন্টে মোহাম্মদ মিঠুনের হাতে।

প্রথম উইকেটের মতো বাংলাদেশের দ্বিতীয় উইকেটও এলো মিরাজের হাত ধরে। ড্যারেন ব্রাভোকে বোল্ড করে ভাঙলেন জমে উঠতে থাকা জুটি। উইন্ডিজের দলীয় ৫৭ রানে লেগ-মিডল স্টাম্পে ঝুলিয়ে দিয়েছিলেন মিরাজ। ব্রাভো চেয়েছিলেন উড়িয়ে মারতে। কিন্তু বেশি  জোরে শট খেলতে গিয়েই হয়তো করতে পারেননি টাইমিং। বল আঘাত হানে স্টাম্পে। ২৬ বলে ১০ রান করে ফিরলেন ব্রাভো।

শুরুতে জোড়া উইকেট হারানোর ধাক্কা অনেকটা সামলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। মারলন স্যামুয়েলসকে নিয়ে দলকে এগিয়ে নিচ্ছেন শাই হোপ। দ্বিতীয় ওয়ানডেতে ম্যাচ জেতানো সেঞ্চুরি করা হোপ এই ম্যাচেও দারুণ খেলছেন। 
 

এই বিভাগের আরো খবর

আইপিএল শুরু হচ্ছে আজ

স্পোর্টস ডেস্ক: বিশ্বজুড়ে হওয়া ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোর মধ্যে অন্যতম আলোচিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০১৯...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is