সাংবাদিকতায় ফিরতে চান ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৪:৪২, ০৫ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০৪:৪২, ০৫ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকতা পেশায় আবারও ফিরতে চান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, মন্ত্রিত্ব না থাকলে সাংবাদিকতাকেই কাজের ক্ষেত্র করার ইচ্ছা তার। সাংবাদিকদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, “আমি সাংবাদিক ছিলাম, ভালো সাংবাদিকতার সঙ্গে আমি ছিলাম।  

“মন্ত্রিত্ব তো আর সারা জীবন থাকবে না, মন্ত্রিত্ব সব সময় থাকবে এমন তো কোনো কথা না, মন্ত্রিত্ব সব সময় থাকবে এই অহংকারও আমি করি না। অনেক বাঘা বাঘা মন্ত্রীরা এখন আর নেই। মন্ত্রিত্ব চলে গেলে আবার সাংবাদিক হয়ে যাব।” 

নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জের বড় রাজাপুরে জন্ম নেওয়া ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক সম্পন্ন করেন। 
ছাত্রজীবনে রাজনীতিতে জড়িয়ে পড়লেও সাংবাদিকতা ও লেখালেখি করেছেন সমানতালে। বাংলার বাণী পত্রিকার সহকারী সম্পাদকের দায়িত্বও পালন করেছেন দীর্ঘ সময়। এ পর্যন্ত তার লেখা নয়টি বইও প্রকাশিত হয়েছে। 

এছাড়া, ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পাশাপাশি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করছেন ওবায়দুল কাদের। 

এই বিভাগের আরো খবর

সাহেদের অস্ত্র মামলার রায় ২৮ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক: রিজেন্ট গ্রুপ ও...

বিস্তারিত
হলুদ সাংবাদিকতায় লিপ্ত ডেইলি স্টার: রিজভী

নিজস্ব প্রতিবেদক: ভিত্তিহীন, বানোয়াট...

বিস্তারিত
আগামি নির্বাচনের প্রস্তুতি নিন; বিএনপিকে কাদের

নিজস্ব প্রতিবেদক: আন্দোলনের হুমকি না...

বিস্তারিত
খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়লো আরো ৬ মাস

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *