ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

2019-03-23

, ১৬ রজব ১৪৪০

ডেসটিনির চেয়ারম্যান ও এমডির মুক্তির দাবিতে বিশাল মানববন্ধন

প্রকাশিত: ০৮:১১ , ২৪ নভেম্বর ২০১৮ আপডেট: ০৯:৫১ , ২৪ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ডেসটিনি টু থাউজেন্ড লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীন এর মুক্তির জোর দাবি জানিয়েছেন বিনিয়োগকারী, ক্রেতা ও পরিবেশকরা। সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে এই দাবি জানান তারা। ডেসটিনিতে বিনিয়োগ সম্পূর্ণ নিরাপদ উলে­খ করে বৈধভাবে ব্যবসা পরিচালনার সুযোগ দিতে সরকারের প্রতি আহবান জানান বিনিয়োগকারীরা। প্রতিষ্ঠানের কর্নধারদের মুক্তি নিশ্চিতের মাধ্যমে লাখো মানুষের মানবেতর জীবনযাপনের অবসান ঘটাতে প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান ডেসটিনি পরিবারের সদস্যরা।

ডেসটিনি টু থাউজেন্ড লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীন এর মুক্তির দাবিতে শনিবার সকালে এই মানববন্ধনের আয়োজন করা হয়। জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনে অংশ নেন প্রতিষ্ঠানের বিনিয়োগকারী, ক্রেতা ও পরিবেশকরা। এসময় তাদের কথায় ওঠে আসে ডেসটিনি পরিবারের সদস্যদের মানবেতর জীবনযাপনের প্রসঙ্গ।

তারা বলেন, ডেসটিনি টু থাউজেন্ড লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের মুক্তির দাবিতে দিনের পর দিন রাজপথে দাঁড়িয়েছেন ক্রেতা, বিনিয়োগকারী ও পরিবেশকরা। কিন্তু তাদের বিরুদ্ধে একটি অভিযোগও তোলেনি তারা। তারপরও কারাগারে থাকতে হচ্ছে ডেসটিনির এই দুই কর্ণধারকে। একারণে প্রতিষ্ঠানের সম্পদ লুটপাট হয়ে যাচ্ছে বলেও অভিযোগ করা হয় মানববন্ধন থেকে।

এসময় মোহাম্মদ হোসেন ও মোহাম্মদ রফিকুল আমীনকে মুক্তি দিতে ৪৫ লাখ ক্রেতা-বিনিয়োগকারী ও পরিবেশকের পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

ডেসটিনির বিনিয়োগকারী, ক্রেতা ও পরিবেশকরা বলেন, প্রতিষ্ঠানের ওপর তাদের আস্থা অবিচল। এই প্রতিষ্ঠানের সাথে থেকে আগামীতেও কাজ করার ঘোষণা দেন তারা।

মানববন্ধন শেষে বিভিন্ন অঞ্চল থেকে আসা ডেসটিনি পরিবারের হাজারো সদস্য মোনাজাত করেন। এসময় আবেগাপ্লুত হয়ে পড়েন তারা। স্বস্তির ভবিষ্যতের জন্য আর্তি ফুটে ওঠে সবার কণ্ঠে।

 

এই বিভাগের আরো খবর

বর্ণবাদ ও ধর্মীয় উগ্রবাদীতার কারণে অভিবাসীদের ক্রান্তিকাল চলছে

নিজস্ব প্রতিবেদক : যুদ্ধ, দারিদ্রসহ নানা কারণে বিশ্বে অীভবাসীর সংখ্য বাড়ছে। আবার বর্ণবাদ ও ধর্মীয় উগ্রপন্থার কারণে অভিবাসীদের ঝুঁকি বাড়ছে...

বিশ্ব নদীকৃত্য দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ ১৪ মার্চ, বিশ্ব নদীকৃত্য দিবস। বিশ্বের মত বাংলাদেশও দিবসটি পালন করে আসছে। এবারের প্রতিপাদ্য বিষয় ‘নদী এবং নারী’।...

নারী দিবসে বৈশাখীর বিশেষ আয়োজন

নিজস্ব প্রতিবেদক : প্রতি বছরের মত এবারও বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে বৈশাখী পরিবার। এ উপলক্ষে বৈশাখী টেলিভিশন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is