ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

সুষ্ঠুু নির্বাচনের পরিবেশ এখনো তৈরী হয়নি : ড. কামাল

প্রকাশিত: ১০:২১ , ১৯ নভেম্বর ২০১৮ আপডেট: ১০:২১ , ১৯ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : অবাধ ও সুষ্ঠুু নির্বাচনের পরিবেশ এখনো তৈরী হয়নি বলে অভিযোগ করলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ডক্টর কামাল হোসেন। রাজধানীর বেইলি রোডে নিজ বাসায় ব্রিটিশ হাই কমিশনার এ্যলিসন ব্লেইকের সাথে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সোমবার সন্ধ্যায় রাজধানীর বেইলী রোডে গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ডক্টর কামাল হোসেনের বাসভবনে তার সাথে বৈঠকে অংশ নেন ব্রিটিশ হাই কমিশনার এ্যলিসন ব্লেইক। ঘন্টাখানেকের বৈঠক শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন ডক্টর কামাল। তিনি জানান, সার্বিক পরিস্থিতি ও ঐক্যফ্রন্টের দাবি দাওয়ার বিষয়ে ব্রিটিশ হাইকমিশনারকে অবহিত করা হয়েছে।

তিনি বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য যে পরিবেশ দরকার, তা এখনো নিশ্চিত হয়নি। ঐক্যফ্রন্ট এখনও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সাত দফা দাবিতে অনড় রয়েছে বলেও জানান ডক্টর কামাল হোসেন।

 

এই বিভাগের আরো খবর

নির্বাচনে স্বাধীনতাবিরোধীরা যেন জয়ী না হয় : সেমিনারে বক্তারা

নিজস্ব প্রতিবেদক : আগামী নির্বাচনে দেশ যেন স্বাধীনতাবিরোধী ও মৌলবাদী চক্রের হাতে চলে না যায়, সে ব্যাপারে সতর্ক থাকার তাগিদ দিলেন...

গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত ঐক্যফ্রন্ট: আ’লীগ

নিজস্ব প্রতিবেদক: দেশের স্বার্বভৌমত্ব ও গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে জামায়াত সমর্থিত জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is