ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

ঐক্যফ্রন্টের ব্যানারে একটি দল নির্বাচন বানচালের চেষ্টা করছে : কাদের

প্রকাশিত: ১০:১৫ , ১৯ নভেম্বর ২০১৮ আপডেট: ১০:১৫ , ১৯ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ঐক্যফ্রন্টের ব্যানারে একটি দল নির্বাচন বানচালের চেষ্টা করছে, বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দণ্ডিত ও পলাতক আসামী তারেক রহমান আইন লঙ্ঘন করে বিএনপির মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাকার নিচ্ছেন। মনোনয়ন সংগ্রহের নামে করা হচ্ছে সহিংসতা। এসময় ওবায়দুল কাদের আরো জানান, ২৭ নভেম্বরের মধ্যে আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটের মনোনয়ন ঘোষণা করা হবে।

ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সোমবার বিকেলে সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গে সাংবাদিকদের সাথে কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি এসময় বলেন, তারেক রহমান দণ্ডিত ও পলাতক আসামী হয়েও বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার গ্রহণ করে আইন লঙ্ঘন করেছেন। এ ব্যাপারে ব্যাবস্থা নিতে ইসির প্রতি আহবান জানান ওবায়দুল কাদের।

ঐক্যফ্রন্টের ব্যানারে একটি দল নির্বাচন বানচালের পাঁয়তারা করছে বলেও অভিযোগ করেন ওবায়দুল কাদের। বলেন, মনোনয়ন ফরম সংগ্রহের নামে সন্ত্রাসীদের জড়ো করে পুলিশের উপর হামলা করেছে বিএনপি।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত আওয়ামী লীগের মনোনয়নের তালিকা ভিত্তিহীন উলে­খ করে তিনি জানান, কাউকে মনোনয়নের নিশ্চয়তা দেয়া হয়নি। ২৭ নভেম্বরের মধ্যে মহাজোটের মনোনয়ন ঘোষণা করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

 

এই বিভাগের আরো খবর

নির্বাচনে স্বাধীনতাবিরোধীরা যেন জয়ী না হয় : সেমিনারে বক্তারা

নিজস্ব প্রতিবেদক : আগামী নির্বাচনে দেশ যেন স্বাধীনতাবিরোধী ও মৌলবাদী চক্রের হাতে চলে না যায়, সে ব্যাপারে সতর্ক থাকার তাগিদ দিলেন...

গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত ঐক্যফ্রন্ট: আ’লীগ

নিজস্ব প্রতিবেদক: দেশের স্বার্বভৌমত্ব ও গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে জামায়াত সমর্থিত জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is