ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

বিএনপির মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাত

প্রকাশিত: ০৪:৫৪ , ১৯ নভেম্বর ২০১৮ আপডেট: ১১:২৫ , ১৯ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : দ্বিতীয় দিনের মতো বিএনপির মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাৎকার চলছে গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে। সকালে বরিশাল বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহনের মধ্যদিয়ে সাক্ষাতকার গ্রহণ শুরু হয়। নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রার্থীরা। এদিকে, বিএনপির মনোনয়ন বোর্ডের সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী জানান, এবারের নির্বাচনী ইশতেহারে থাকবে দুর্নীতিমুক্ত উন্নয়ন পরিকল্পনা।

বরিশাল বিভাগের পাঁচ জেলার একুশ আসনের মনোনয়ন প্রত্যাশিরা সমর্থকদের নিয়ে সকাল দশটার আগেই এসে জড়ো হয় রাজধানীর গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে। সকাল দশটার কিছু পরে শুরু হয় মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাৎকার গ্রহণ।

সাক্ষাৎকার শেষে প্রার্থীরা নিজেদের মনোনয়নের বিষয়ে আশা জানিয়ে বলেন, দেশের জনগণ এখন ভোট দেয়ার জন্য প্রস্তুত আছে। বিএনপি তাদের সমর্থন নিয়ে এই ভোটযুদ্ধে বিজয় ছিনিয়ে আনবে বলেও জানান তারা।

সরকার নির্বাচন নিয়ে যতই ষড়যন্ত্র করুক না কেন, জনগনের শক্তির কাছে তারা পরাজিত হবে জনিয়ে প্রাথীরা আরো বলেন, সকলকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দশনা দেয়া হয়েছে।

এসময় দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী জানান, নির্বাচন কমিশন এখনও সরকারের নিয়ন্ত্রনে। তবে, জনগণের জন্য কল্যানধর্মী রাষ্ট্র নিমার্ণের ইশতেহার নিয়ে বিএনপি আসছে বলেও জানান এই নেতা।

বিএনপির মনোনয়ন বোর্ডে রয়েছে  দলের স্থায়ী কমিটির সদস্য, এলাকার সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

 

এই বিভাগের আরো খবর

নির্বাচনে স্বাধীনতাবিরোধীরা যেন জয়ী না হয় : সেমিনারে বক্তারা

নিজস্ব প্রতিবেদক : আগামী নির্বাচনে দেশ যেন স্বাধীনতাবিরোধী ও মৌলবাদী চক্রের হাতে চলে না যায়, সে ব্যাপারে সতর্ক থাকার তাগিদ দিলেন...

গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত ঐক্যফ্রন্ট: আ’লীগ

নিজস্ব প্রতিবেদক: দেশের স্বার্বভৌমত্ব ও গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে জামায়াত সমর্থিত জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is