ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

নিউইয়র্কে ডাকাত ধরতে গিয়ে বাংলাদেশি গুলিবিদ্ধ

প্রকাশিত: ০৪:২৯ , ১৯ নভেম্বর ২০১৮ আপডেট: ০৪:২৯ , ১৯ নভেম্বর ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক: নিউইয়র্কে মুদি দোকান থেকে টাকা লুটে নিয়ে পালাতে থাকা ডাকাতদল ধরতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন সাহসী এক প্রবাসী বাংলাদেশি তরুণ। গত শনিবার রাতে বাংলাদেশি অধ্যুষিত এস্টোরিয়ার বনফুল সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। বাংলাদেশি ওই তরুণ মোহাম্মদ রাসেল আহমেদের (৩০) সাহসকিতার গল্প স্থানীয় টেলিভিশনগুলোর খবরেও এসেছে।

বনফুল এবং আশপাশের সিসি ক্যামেরার ভিডিও পর্যবেক্ষণ করে এবং প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, তিন দুর্বৃত্ত পুলিশ পরিচয় দিয়ে ওই ডাকাতিতে অংশ নেয়। পুলিশের ‘ব্যাজ’ দেখিয়ে নিজেদের পুলিশ দাবি করে তারা বলে, দোকানে জাল টাকা আছে বলে তারা খবর পেয়েছে। এক পর্যায়ে তাদের একজন দোকানের ক্যাশ থেকে প্রায় দুই হাজার ডলার তুলে নেয়।

ওই দোকানের কর্মচারী আব্দুল কুদ্দুস পুলিশকে বলেছেন, ক্যাশ থেকে টাকা নেওয়ার সময় তিনি বুঝতে পারেন যে ওরা পুলিশ নয়, ডাকাত। কিন্তু তাদের হাতে পিস্তল দেখে তিনি ঘাবড়ে গিয়েছিলেন। দোকান মালিক ফারুক আহমেদের শ্যালক রাসেল তখন ভেতরেই ছিলেন। দোকানে  ডাকাতির ঘটনা ঘটছে বুঝতে পেরে রাসেল পালাতে থাকা ডাকাতদের পিছু ধাওয়া করেন। এক পর্যায়ে এক ডাকাত পিস্তল বের করে গুলি ছুড়লে রাসেলের পায়ে লাগে। এরপর তিন ডাকাত একটি ভ্যানে চলে পালিয়ে যায়। রাসেলকে ভর্তি করা হয়েছে এলমহার্স্ট হাসপাতালে। তার পা থেকে গুলি অপসারণ করেছেন চিকিৎসকরা। এদিকে, পুলিশ সিসিটিভি দেখে তদন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সিলেটের ছেলে রাসেল আগে থাকতেন কুইন্সের জ্যামাইকায়; কাজ করতেন ম্যানহাটানের এক রেস্তোরাঁয়। সাত মাসে আগে তিনি সস্ত্রীক নিয়ে জ্যামাইকা থেকে এস্টোরিয়ায় চলে আসেন।

এই বিভাগের আরো খবর

পর্তুগালে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে চার আরোহীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : পর্তুগালের পোর্তো শহরের পাহাড়ি এলাকায় একটি উদ্ধারকারী হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। হেলিকপ্টারে থাকা চার আরোহীর সবাই...

অস্ট্রেলিয়ার উপকূলের দিকে ধেয়ে যাচ্ছে সাইক্লোন ওয়েন

আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড উপকূলের দিকে ধেয়ে যাচ্ছে ভয়াবহ সাইক্লোন ওয়েন। ওই অঞ্চল জুড়ে আকস্মিক বন্যা ও প্লাবনের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is