ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

মহাজোটের মনোনয়ন এক সপ্তাহের মধ্যেই

প্রকাশিত: ০২:৫৬ , ১৬ নভেম্বর ২০১৮ আপডেট: ০৩:২৬ , ১৬ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদন : আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের মনোনয়ন কারা পাচ্ছেন, তা চূড়ান্ত হতে যাচ্ছে এক সপ্তাহের মধ্যেই। এই সময়সীমার মধ্যেই আসন ভাগাভাগির ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর, আওয়ামী লীগের প্রার্থী তালিকা দিন দুয়েকের ভেতর চূড়ান্ত হবে বলেও জানান  তিনি। সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে নির্বাচন, জোট ও আসন বন্টনসহ নানা প্রসঙ্গে সাংবাদিকদের সাথে কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, যোগ্য প্রার্থীদেরই বেছে নেবে দল। দু’এক দিনের মধ্যেই তা চূড়ান্ত হবে। আর মহাজোটে কারা মনোনন পাচ্ছেন, তা জানা যাবে এক সপ্তাহের ভেতর।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এদেশে সা¤প্রদায়িক শক্তির উত্থান ঘটিয়েছে। নির্বাচন সামনে রেখে সকল সা¤প্রদায়িক শক্তি ধানের শীষে ভর করেছে।

বিএনপি কার্যালয়ের সামনে সহিংসতা ও অগ্নিসংযোগের প্রসঙ্গ উলে­খ করে ওবায়দুল কাদের বলেন, এসব ঘটনা প্রমাণ করে দলটি এখনো সহিংসতার পথ ছাড়েনি। নির্বাচনের স্বার্থে অনেক ছাড় দেয়া হলেও সীমা লঙ্ঘন করলে কাউকেই সহ্য করা হবে না বলে হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

 

এই বিভাগের আরো খবর

নির্বাচনে স্বাধীনতাবিরোধীরা যেন জয়ী না হয় : সেমিনারে বক্তারা

নিজস্ব প্রতিবেদক : আগামী নির্বাচনে দেশ যেন স্বাধীনতাবিরোধী ও মৌলবাদী চক্রের হাতে চলে না যায়, সে ব্যাপারে সতর্ক থাকার তাগিদ দিলেন...

গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত ঐক্যফ্রন্ট: আ’লীগ

নিজস্ব প্রতিবেদক: দেশের স্বার্বভৌমত্ব ও গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে জামায়াত সমর্থিত জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is