ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু ১৮ নভেম্বর

প্রকাশিত: ১১:৩০ , ১৬ নভেম্বর ২০১৮ আপডেট: ১১:৩০ , ১৬ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হবে ১৮ নভেম্বর। প্রথম দিন রংপুর ও রাজশাহী বিভাগের প্রত্যাশীদের সাক্ষাৎকার হবে। সকালে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি ।
অন্যান্য বিভাগের সাক্ষাৎকারের সময়সূচি পরে জানানো হবে জানান তিনি। এদিকে, আজ শেষ হচ্ছে দলটির মনোনয়ন বিতরণ ও জমার কার্যক্রম।
সংবাদ সম্মেলনে রিজভি আজও অভিযোগ করেন, সরকারের নির্দেশে কাজ করছেন নির্বাচন কমিশনের উর্ধ্বতন কর্মকর্তারা। সময় থাকতে মনোভাব পরিবর্তন না হলে জনগণ দাত ভাঙ্গা জবাব দেবেন বলে তিনি জানান।
এদিকে, তফসিল ঘোষণার পরে বিএনপির ৪৭২ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে নির্বাচন কমিশনে চিঠি দিয়েছে বিএনপির প্রতিনিধি দল।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাক্ষরিত চিঠিটি বিএনপির কেন্দ্রীয় মামলা তথ্য সংগ্রহ কর্মকর্তা মোঃ সালাহ্উদ্দিন খানের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল কমিশনে এই চিঠি জমা দেয়।

এই বিভাগের আরো খবর

এগিয়ে আসছে ঘূর্ণিঝড় ‘পিথাই’

নিজস্ব প্রতিবেদক: বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। ঘূর্ণিঝড়টির নাম দেওয়া হয়েছে...

স্মৃতিসৌধে লাখো মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবসে রাষ্ট্রীয় আনুষ্ঠানিকতার পর জাতীয় স্মৃতিসৌধ খুলে দেয়া হলে শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষের ঢল নামে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is