জুলাইয়ের মধ্যেই প্রস্তত হচ্ছে মিরপুর স্টেডিয়াম

প্রকাশিত: ০৮:২৩, ০৮ অক্টোবর ২০১৮

আপডেট: ০৮:২৩, ০৮ অক্টোবর ২০১৮

ক্রীড়া ডেস্ক: সংস্কার কাজ শেষে অধিকতর সুযোগ-সুবিধা নিয়ে আবারো আন্তর্জাতিক ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম। বিসিবি’র গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভুঁইয়া জানালেন, জুলাইয়ের মধ্যেই আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত হয়ে যাবে স্টেডিয়ামটি।

ইংল্যান্ডের বিপক্ষে গত অক্টোবরে হোম সিরিজ শেষ হওয়ার মাস খানেকের মধ্যেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু হয়। শুরু হয় মাটি বদলানো দিয়েই। এখন পুরো মাঠে বালু বসানোর কাজ চলছে। পাশাপাশি তৈরী হচ্ছে উইকেটও। বালু বসানোর পর মাঠে ঘাস লাগানো হবে।

আগামী আগষ্টের শেষ দিকে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরের কথা রয়েছে। বিশ্বচ্যাম্পিয়ন দলের বাংলাদেশ সফরের আগেই মিরপুর স্টেডিয়াম প্রস্তুত হয়ে যাবে বলে জানালেন গ্রাউন্ডস কমিটির চেয়ানম্যান হানিফ ভূইয়া।

২০০৬ সালের ডিসেম্বরে যাত্রা শুরু করা মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা ছিলো খুবই ভালো। ভারী বৃষ্টিপাতের পরও, এক ঘন্টার মধ্যেই ম্যাচ শুরু করার নজির আছে এই ভেন্যুর। সংস্কার হওয়ার পর ড্রেনেজ ব্যবস্থা আরো ভালো হবে বলে জানালেন গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান।

অস্ট্রেলিয়ান একটি কোম্পানীর কনসালটেন্সিতে বুয়েটের কয়েকজন ইঞ্জিনিয়ারের সহায়তায় এই সংস্কার কাজ পরিচালনা করছে বিসিবি।

এই বিভাগের আরো খবর

ওয়ারীতে গাড়িচাপায় স্কুলছাত্র নিহত

অনলাইন ডেস্ক:  রাজধানীর ওয়ারীতে...

বিস্তারিত
ইসিতে বিএনপির অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবদক: নির্বাচনী আচরণবিধি...

বিস্তারিত
নির্বাচনকে ঘিরে যে নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি...

বিস্তারিত
হাসপাতালে আইসোলেশন ইউনিট খোলার নির্দেশ

অনলাইন ডেস্ক: সম্প্রতি চীনে দেখা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *