ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

নির্বাচনে জিততে আ’লীগ কৌশল পাল্টালেও আর্দশচ্যুত হবে না: তোফায়েল

প্রকাশিত: ০৮:৪৬ , ২৮ এপ্রিল ২০১৭ আপডেট: ০৮:৪৬ , ২৮ এপ্রিল ২০১৭

নিজস্ব প্রতিবেদক: নির্বাচনে জিততে আওয়ামী লীগ কৌশল পাল্টাতে পারে, তবে কখনো আদর্শচ্যুত হবেনা  বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) মিলনায়তনে প্রয়াত সদস্যদের সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে একথা বলেন তিনি।
আগামী নির্বাচন বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনেই হবে বলেও জানান বাণিজ্যমন্ত্রী। এসময় আগামী নির্বাচেন বিএনপি অংশ নেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।  

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ বিলবোর্ড এডভার্টাইজিং ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান।
 
উল্লেখ্য, এ বছর প্রয়াত ১৭ সদস্যদের সন্তানদের মাসিক পরিবার প্রতি ২ হাজার টাকা হারে বার্ষিক এককালীন ২৪ হাজার টাকা বৃত্তি প্রদান করা হলো।
 
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ডিআরইউ’র বীমা এবং প্রয়াত সদস্য সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদানকে মহৎ উদ্যোগ উল্লেখ করে বলেন, ‘এই উদ্যোগ চালিয়ে নেয়া উচিত বলে আমি মনে করি।’
 
ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা অনুষ্ঠানে আগামি বছর থেকে সংগঠনের প্রয়াত সদস্য সন্তানদের শিক্ষাবৃত্তি ২ হাজার থেকে বাড়িয়ে ৩ হাজার টাকা করার ঘোষণা দেন।
 
ডিআরইউ সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, প্রয়াত ওবায়দুল গণির স্ত্রী রুবিনা মোস্তফা ও প্রয়াত আরিফ রহমানের স্ত্রী কনা রহমান।
 
এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, প্রশিক্ষক ও গবেষণা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন, কল্যাণ সম্পাদক আজাদ হোসেন সুমন, কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম হাসিব, সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন সুমন, সাঈদ খান ও আনিসুল ইসলাম।
 

উল্লেখ্য, প্রয়াত তিমির লাল দত্ত, আলতাফ মাহমুদ, সাইফুল ইসলাম তালুকদার, সামসুস সালেহীন, ওবায়দুল গণি চন্দন, আহমাদ কামরুল মিজান, সাগর সরওয়ার ও মেহেরুন রুনি, দীনেশ দাস, পথিক সাহা, রাশেদ হোসেন, লুৎফুল খবীর, হোসাইন জাকির, আরিফ রহমান, মোহাম্মদ আওলাদ হোসেন, আবদুল্লাহ আল ফারুক, সন্তোষ মন্ডল ও মাহবুব মতিনের পরিবারকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

 

এই বিভাগের আরো খবর

ঐক্যফ্রন্টের গণশুনানি : বিচার নয়, অভিযোগ শোনা হচ্ছে- কামাল

নিজস্ব প্রতিবেদক: একাদশ সংসদ নির্বাচনের অনিয়ম তুলে ধরতে রাজধানীতে অনুষ্ঠিত হলো জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানি। এসময় ফ্রন্টের শীর্ষ নেতা...

বাংলা ভাষা আন্দোলনের পথ ধরেই স্বাধীনতা এসেছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শহীদের রক্তের বিনিময়ে যে ভাষার অধিকার প্রতিষ্ঠিত হয়েছে তার মর্যাদা সমুন্নত রাখতে হবে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is