ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-19

, ১৪ রমজান ১৪৪০

নারায়ণগঞ্জে বেড়াতে গিয়ে দুই যুবক খুন

প্রকাশিত: ০২:৫১ , ২৭ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০২:৫২ , ২৭ সেপ্টেম্বর ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে খুন হয়েছেন দুই বন্ধু। এদের মধ্যে একজনকে গলাকেটে হত্যা আর অপরজনকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় ওই আত্মীয়সহ দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার কাঁচপুর সোনাপুর কলাবাগান এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মিরাজুল ইসলাম (২৮) ও মজনু মিয়া (৩২)। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসীর বরাত দিয়ে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ হোসেন জানান, নীলফামারীর রোমানিয়ার গোপনাথ গ্রামের বাদশা সোনারগাওঁয়ে সোনাপুরের কলাবাগান এলাকার হাসিনা বেগমের বাড়িতে ভাড়া নিয়ে বসবাস করনে। বুধবার মিরাজুল ইসলাম ও মজনু মিয়া নীলফামারী থেকে বাদশা মিয়ার বাসায় বেড়াতে আসেন। কিন্তু কে বা কারা রাতে বাদশার বাসায় দুই বন্ধুকে হত্যা করে।

তবে দুই বন্ধুর মধ্যে ঝগড়া হলে মিরাজুল ইসলামকে গলাকেটে হত্যার পর মজনু মিয়া ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছে পুলিশ।

এদিকে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে আত্মীয় বাদশা মিয়া ও তার মা লাইলী বেগমকে আটক করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছেবলেও জানায় পুলিশ।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is