ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-19

, ১৪ রমজান ১৪৪০

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত, আহত  ৬০

প্রকাশিত: ০২:০৮ , ২৭ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০২:০৮ , ২৭ সেপ্টেম্বর ২০১৮

গোপালগঞ্জ প্রতিনিধি:  গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত ও অন্তত ৬০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকা ও সদর উপজেলার ভোজেরগাতি এলাকায় এই দুঘর্টনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকায় একটি অটোভ্যানকে সাইড দিতে গিয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এসময় ঘটনাস্থলে মনোয়ারা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছে। নিহত মনোয়ারা বেগম মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের বিশ্বম্ভরদী গ্রামের কুদ্দুস মিয়ার স্ত্রী।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা সাংবাদিকদের জানান, মা-বাবা দোয়া নামে একটি লোকাল বাস বাটিকামারী ইউনিয়নের চাওচা গ্রামের শিশুতলা মোড়ে একটি অটোভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছর সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় বাসের ভেতরে থাকা যাত্রীদের মধ্যে এক নারীর মৃত্যু হয়। এসময় আহত হয়েছে অন্তত ৩০জন।

অন্যদিকে, গোপালগঞ্জ আসার পথে সদর উপজেলার গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের ভোজেরগাতি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ২০ জন আহত হয়। এদের মধ্যে ১৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ ঘটনায় কেউ নিহত হয়নি তবে কয়েকজনের অবস্থা অশঙ্কাজনক। 

এই বিভাগের আরো খবর

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

দুবাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দরে এক বিমান বিধ্বস্ত হয়ে অন্তত চারজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনই ব্রিটিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is