ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫

2018-10-19

, ৮ সফর ১৪৪০

অন্যের কাঁধে ভর করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বিএনপি- ওবায়দুল কাদের

প্রকাশিত: ০২:৪২ , ২৩ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০২:৪২ , ২৩ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: অন্যের কাধে ভর করে ক্ষমতায় যাওয়া স্বপ্ন দেখছে বিএনপি। দলটির প্রতি জনগণের সমর্থন না থাকায় বিএনপির এই স্বপ্ন কখনো পূরণ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে, চট্টগ্রাম থেকে কক্সবাজার যাবার পথে এক সভায়, সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো নির্বাচিত করার আহ্বান জানান ওবায়দুল কাদের। 

জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারে উন্নয়নচিত্র তৃণমূলে তুলে ধরতে সড়ক পথে রাজধানী থেকে কুমিল্লা, ফেনী, চট্টগ্রাম হয়ে কক্সবাজার সফর করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার, সকালে চট্টগ্রাম শহরের শাহ আমানত এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের যাত্রা শুরু করেন তিনি।

সকালে কর্ণফুলী এলাকার শিকলবাহা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় অংশ নিয়ে ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন, দেশের বিরুদ্ধে বিদেশে নালিশ করাই বিএনপির একমাত্র কাজ। বিএনপি গণমানুষের দল নয়, ক্ষমতার দল। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনসমর্থন না থাকায় গেল বছরগুলোতে বিএনপির কোন আন্দোলন সফল হয়নি। বিভিন্ন সময়ে কোটা আন্দোলন ও নিরাপদ সড়ক আন্দোলনের ওপর ভর করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করেছে দলটি।

এসময়, সরকারের নানা উন্নয়ন চিত্র দেশবাসীর সামনে তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এই বিভাগের আরো খবর

দাবি ও লক্ষ্য তুলে ধরে কূটনীতিকদের ঐক্যফ্রন্টের ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক: জোটের দাবি ও লক্ষ্য নিয়ে বিভিন্ন দেশের কূটনীতিকদের ব্রিফ করেছে নবগঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্ট। আজ বৃহস্পতিবার...

ইসিকে ব্যবহার করছে সরকার: রিজভী

নিজস্ব প্রতিবেদক: আজীবন ক্ষমতায় থাকতে নির্বাচন কমিশনকে ব্যবহার করছে সরকার। আর মতের মিল না হওয়ায় নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের...

সিএমএইচে ভর্তি এইচটি ইমাম

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমামকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is