ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

2019-03-22

, ১৫ রজব ১৪৪০

 চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় এক বিজিবি সদস্যের মৃত্যু

প্রকাশিত: ০৩:২৫ , ২১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:২৫ , ২১ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত ফজলুল হক (৫৬) বিজিবি ৮ নম্বর ব্যাটালিয়নে নায়েক সুবেদার পদে কমর্রত ছিলেন। বৃহস্পতিবার গভীর রাতে সীতাকুণ্ড উপজেলার ফুলতলা বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। 

হাইওয়ে পুলিশের বার আউলিয়া ফাঁড়ির পরিদর্শক আহসান হাবিব সাংবাদিকদের বলেন, ভাড়া করা একটি কভার্ড ভ্যানে করে ওষুধ নিয়ে হালিশহরে বিজিবি ব্যাটেলিয়নে যাচ্ছিলেন ফজলুল হক।

পথে চালক নিয়ন্ত্রণ রাখতে না পারায় ওই কভার্ড ভ্যান সামনে থাকা আরেকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে কভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ফায়ার সার্ভিস কুমিরা স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা আব্দুল্লাহ হারুণ পাশা জানান, কভার্ড ভ্যানের সামনে চালকের বাঁ পাশে বসা ছিলেন নায়েক সুবেদার ফজলুল। দুর্ঘটনায় তার শরীর সেখানে আটকে যায়।

পরে ফায়ার সার্ভিস কর্মীরা তার লাশ উদ্ধার করে পুলিশের মাধ্যমে বিজিবি কর্মকর্তাদের বুঝিয়ে দেয় বলে জানান আব্দুল্লাহ হারুণ পাশা।

এই বিভাগের আরো খবর

ভদ্রঘাটে কাভার্ড ভ্যান চাপায় এইচএসসি পরিক্ষার্থী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দের ভদ্রঘাটে কাভার্ড ভ্যান চাপায় এক এইচএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৩ জন।...

নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় নিহত এক

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় মাসুদ রানা (২৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার শেরকোল এলাকায় নাটোর-বগুড়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is