ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-20

, ১৫ রমজান ১৪৪০

 চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় এক বিজিবি সদস্যের মৃত্যু

প্রকাশিত: ০৩:২৫ , ২১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:২৫ , ২১ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত ফজলুল হক (৫৬) বিজিবি ৮ নম্বর ব্যাটালিয়নে নায়েক সুবেদার পদে কমর্রত ছিলেন। বৃহস্পতিবার গভীর রাতে সীতাকুণ্ড উপজেলার ফুলতলা বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। 

হাইওয়ে পুলিশের বার আউলিয়া ফাঁড়ির পরিদর্শক আহসান হাবিব সাংবাদিকদের বলেন, ভাড়া করা একটি কভার্ড ভ্যানে করে ওষুধ নিয়ে হালিশহরে বিজিবি ব্যাটেলিয়নে যাচ্ছিলেন ফজলুল হক।

পথে চালক নিয়ন্ত্রণ রাখতে না পারায় ওই কভার্ড ভ্যান সামনে থাকা আরেকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে কভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ফায়ার সার্ভিস কুমিরা স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা আব্দুল্লাহ হারুণ পাশা জানান, কভার্ড ভ্যানের সামনে চালকের বাঁ পাশে বসা ছিলেন নায়েক সুবেদার ফজলুল। দুর্ঘটনায় তার শরীর সেখানে আটকে যায়।

পরে ফায়ার সার্ভিস কর্মীরা তার লাশ উদ্ধার করে পুলিশের মাধ্যমে বিজিবি কর্মকর্তাদের বুঝিয়ে দেয় বলে জানান আব্দুল্লাহ হারুণ পাশা।

এই বিভাগের আরো খবর

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

দুবাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দরে এক বিমান বিধ্বস্ত হয়ে অন্তত চারজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনই ব্রিটিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is