ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত: ০৯:৪৩ , ২৫ এপ্রিল ২০১৭ আপডেট: ০৯:৪৩ , ২৫ এপ্রিল ২০১৭

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বরলে যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন।

সোমবার রাত ৯টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বরল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছে। এরা সবাই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

স্থানীয়রা জানায়, নিহতরা হচ্ছেন কুমিল্লার লাকসাম উপজেলার গন্ডামারা গ্রামের সুলতান মিয়ার ছেলে আবদুর রাজ্জাক (৩৫), তার স্ত্রী ঝর্না বেগম (২৫), শাশুড়ি জয়নবুন নেছা (৫৫) ও সিএনজি অটোরিকশার চালক বাচ্চু মিয়া। আহত হয়েছে রাজ্জাকের সাত বছরের ছেলে রাজু ও এক আত্মীয় ইসহাক মিয়া। রাজুকে লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্স ও ইসহাক মিয়াকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা অঞ্চলের হাইওয়ে পুলিশ জানান, নোয়াখালীমুখী যাত্রীবাহী ইকোনো বাসটি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বরল এলাকায় এসে কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী এবং কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি অটোরিকশার চালক বাচ্চু মিয়া মারা যান। নিহত ও আহতদের পুলিশ এবং ফায়ার সার্ভিস এসে উদ্ধার করে।
 

এই বিভাগের আরো খবর

তিন জেলায় সড়কে প্রাণ গেলো ৫ জনের

ডেস্ক প্রতিবেদন : বরিশালের বাবুগঞ্জে কয়লাবাহী ট্রাকের সাথে আটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ৩ যাত্রী নিহত হয়েছে। গত রাতে উপজেলার...

রাজধানীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আদাবরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় গাড়িচাপায় দুই কিশোরের মৃত্যু ঘটেছে। নবোদয় হাউজিংয়ে সকালে আরিফ (১৫)...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is