ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫

2019-02-21

, ১৫ জমাদিউস সানি ১৪৪০

সাফ ফুটবলের ফাইনালে ভারত ও মালদ্বীপ

প্রকাশিত: ১০:১৫ , ১২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:১৫ , ১২ সেপ্টেম্বর ২০১৮

বৈশাখী স্পোর্টস: সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে ভারত ও মালদ্বীপ। সন্ধ্যায় দ্বিতীয় সেমিফাইনালে পাকিস্তানের বিপক্ষে ৩-১ গোলে জিতে ফাইনালে ওঠে ভারত। অন্যদিকে দিনের প্রথম সেমিতে নেপালকে ৩-০ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে মালদ্বীপ। শরিফুল আলম সরকারের প্রতিবেদন।
ম্যাচটা চিরপ্রতিদ্বন্দী ভারত ও পাকিস্তানের তাই মাঠে উত্তাপ ছড়াবে সেটাই স্বাভাবিক। কিন্তু হাতাহাতির ঘটনা অপ্রত্যাশিত। ৮৩ মিনিটে সুমিত পাতির স্কোরে ভারত যখন এগিয়ে যায় ৩-০ গোলে, তখনই বাধে বিপত্তি। ঘটে হাতাহাতির ঘটনা। শেষ পর্যন্ত পাকিস্তান ১ গোল শোধ করলেও ম্যাচের ফেরা হয়নি আর তাদের।
বঙ্গবন্ধু জাতীয় ফুটবল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলতে থাকে ভারতীয়রা। কম যায়নি পাকিস্তাানও। তাই ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোল শুন্য ভাবেই।
দ্বিতীয়ার্ধের আরো দূর্বার ভারত। ম্যাচের ৬০ ও ৮৬ মিনিটে মানবির সিংয়ের স্কোরে ২-০ তে লিড পায় ভারত। আর শেষ ফিনিসিং দেন সুমিত পাতি। শেষ পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়েই ফাইনাল নিশ্চিত করে ভারত।
এদিকে দিনের  প্রথম সেমিতে মালদ্বীপের কাছে ৩-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে নেপাল। আর রোববার ফাইনালে ভারতের প্রতিপক্ষ মালদ্বীপ।

এই বিভাগের আরো খবর

শেষ ষোলোর লড়াইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ ও জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে রাতে মাঠে নামবে অ্যাটলেটিকো মাদ্রিদ ও জুভেন্টাস। ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটনে...

টেইলরের জোড়া রেকর্ড

ডেস্ক প্রতিবেদন : বাংলাদেশের বিপক্ষে চলতি তিন ম্যাচ ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচে রস টেইলরের ব্যাট থেকে আসে অপরাজিত ৪৫ ও ২১ রান। বুধবারের...

সরফরাজকে ফিক্সিংয়ের প্রস্তাব : নিষিদ্ধ হলেন শারজা কর্মকর্তা

ডেস্ক প্রতিবেদন : ২০১৭ সালে সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলার সময়ই ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি পাকিস্তান ক্রিকেট...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is