ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

সাফ ফুটবলের ফাইনালে ভারত ও মালদ্বীপ

প্রকাশিত: ১০:১৫ , ১২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:১৫ , ১২ সেপ্টেম্বর ২০১৮

বৈশাখী স্পোর্টস: সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে ভারত ও মালদ্বীপ। সন্ধ্যায় দ্বিতীয় সেমিফাইনালে পাকিস্তানের বিপক্ষে ৩-১ গোলে জিতে ফাইনালে ওঠে ভারত। অন্যদিকে দিনের প্রথম সেমিতে নেপালকে ৩-০ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে মালদ্বীপ। শরিফুল আলম সরকারের প্রতিবেদন।
ম্যাচটা চিরপ্রতিদ্বন্দী ভারত ও পাকিস্তানের তাই মাঠে উত্তাপ ছড়াবে সেটাই স্বাভাবিক। কিন্তু হাতাহাতির ঘটনা অপ্রত্যাশিত। ৮৩ মিনিটে সুমিত পাতির স্কোরে ভারত যখন এগিয়ে যায় ৩-০ গোলে, তখনই বাধে বিপত্তি। ঘটে হাতাহাতির ঘটনা। শেষ পর্যন্ত পাকিস্তান ১ গোল শোধ করলেও ম্যাচের ফেরা হয়নি আর তাদের।
বঙ্গবন্ধু জাতীয় ফুটবল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলতে থাকে ভারতীয়রা। কম যায়নি পাকিস্তাানও। তাই ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোল শুন্য ভাবেই।
দ্বিতীয়ার্ধের আরো দূর্বার ভারত। ম্যাচের ৬০ ও ৮৬ মিনিটে মানবির সিংয়ের স্কোরে ২-০ তে লিড পায় ভারত। আর শেষ ফিনিসিং দেন সুমিত পাতি। শেষ পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়েই ফাইনাল নিশ্চিত করে ভারত।
এদিকে দিনের  প্রথম সেমিতে মালদ্বীপের কাছে ৩-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে নেপাল। আর রোববার ফাইনালে ভারতের প্রতিপক্ষ মালদ্বীপ।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির নতুন সভাপতি

ক্রীড়া প্রতিবেদক : চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির সভাপতি মনোনীত হয়েছেন বরেণ্য সংগঠক তরফদার মোহাম্মদ রুহুল আমিন। বিভাগীয়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is