ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

2018-09-20

, ৯ মহাররম ১৪৪০

‘দাবাং-৩’ আসছে আগামী বছর

প্রকাশিত: ০৭:৪৬ , ১২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:৪৬ , ১২ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: ‘দাবাং-৩’ সিনেমার মুক্তির সম্ভাব্য সময় ঘোষণা করলেন বলিউডের ভাইজান সালমান খান। মঙ্গলবার ভারতীয় একটি সংবাদমাধ্যমে সালমান খান জানান আগামী বছরই আসছে এই ছবিটি।

সম্প্রতি বলিউড অভিনেতা সালমান খান ঘোষণা দিয়েছিলেন যে তিনি তার ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং ৩’ এর কাজ শুরু করতে যাচ্ছেন। বলেছিলেন, পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভারত’ শেষ করেই তিনি এ কাজে হাত দিবেন। এবার তিনি ঘোষণা দিলেন ছবিটি মুক্তির তারিখ। সোমবার ‘দাবাং’-মুক্তির আট বছর পূর্তি উপলক্ষে সালমান খান ও সোনাক্ষী সিনহা জানান, আগামী বছরেই আসছে অ্যাকশন মুভিটির তৃতীয় কিস্তি।

সালমান খান জানান, ‘দাবাং ৩’ এর শ্যুটিং শিগগির শুরু হতে যাচ্ছে। ‘দাবাং’ সিরিজের দুটি কিস্তি অভিনব কাশ্যপ ও আরবাজ খান পরিচালনা করলেও তৃতীয় কিস্তি পরিচালনা করবেন প্রভুদেব।

উল্লেখ্য, ২০১০ সালের সেপ্টেম্বরে ‘দাবাং’ মুক্তি পাওয়ার দুই বছর পর আসে সিরিজের দ্বিতীয় পর্ব। কিন্তু, এরপর ছয়টি বছর কেটে গেলেও দেখা যায়নি রাজ্জো আর চুলবুল পান্ডের চেহারা। তাই, ২০১৯ সালে ‘দাবাং ৩’ মুক্তির ঘোষণা দিয়ে ভাইজান যেন আশ্বস্ত করলেন ভক্তদের।

 

এই বিভাগের আরো খবর

চাঁদে যাচ্ছেন জাপানি ধনকুবের

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: চাঁদে ভ্রমণের জন্য স্পেসএক্স প্রথম যাত্রীর নাম ঘোষণা করেছে। আর তিনি হলেন জাপানি ধনকুবের ইয়াসাকু মাইজাওয়া।...

দিল্লীতে নিজের মোমের মূর্তি দেখে বিস্মিত সানি লিওন

বিনোদন ডেস্ক: সানি লিওনের সঙ্গে সেলফি তোলার সুযোগ হলো তার ভক্তদের। অনেক ভক্তই তার সাক্ষাৎ পাওয়ার জন্য মরিয়া হয়ে থাকেন। সাক্ষাৎ করে একটা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is