ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ

প্রকাশিত: ১০:০৪ , ১২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:০৪ , ১২ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে পুরোদমে প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। বৈশাখী টেলিভিশনকে তারা জানালেন, নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজে হতে যাওয়া এই টুর্নামেন্টে অন্তত সেমিফাইনাল পর্যন্ত খেলার ব্যাপারে দল আত্মবিশ্বাসী। উন্নতির ধারাবাহিকতা ধরে রাখতে পারলে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করা সম্ভব বলে মনে করেন কোচ নাজমুল আবেদীন ফাহিমও।


নারী এশিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন, আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় এবং নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের শিরোপা ঘরে তুলে দারুণ সময় পার করছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তবে এখানেই থামতে চান না বাংলার টাইগ্রেসরা। নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভালো কিছু করতে মুখিয়ে আছেন তারা। সেই লক্ষ্যে জোর প্রস্তুতিও নিচ্ছেন লাল সবুজের মেয়েরা।
টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ৩০জন নারী ক্রিকেটারকে নিয়ে চলছে প্রাথমিক ক্যাম্প। এরই মধ্যে শেষ হয়েছে ঢাকা ও রাজশাহী পর্বের  অনুশীলন। ফিটনেস ও স্কিল বাড়ানোর উপরই দেয়া হয়েছে বেশী গুরুত্ব। এই দুই পর্বের অনুশীলন পুরো দলের জন্য দারুণ কার্যকর বলে মনে করছেন নারী ক্রিকেটাররা। দুর্বলতাগুলো তারা কাটিয়ে উঠতে চান টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই।
নারী ক্রিকেট দলের পারফরম্যান্সে বেশ সন্তুষ্ট দলের কোচ নাজমুল আবেদীন ফাহিম। গুরুত্ব দিচ্ছেন ধারাবাহিকতা ধরে রাখার উপর।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতির অংশ হিসেবে বাংলাদেশ নারী ক্রিকেট দলের বেশ কয়েকটি সিরিজ খেলার সম্ভাবনা রয়েছে বলে জানালেন কোচ।

এই বিভাগের আরো খবর

আজ বাংলাদেশ-ভারত ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের পর থেকেই ভারতের বিপক্ষে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is