ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

সাফ চ্যাম্পিয়নশিপের দুই সেমিফাইনাল বুধবার

প্রকাশিত: ০৮:২৭ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:২৫ , ১১ সেপ্টেম্বর ২০১৮

ক্রীড়া প্রতিবেদক : সাফ চ্যাম্পিয়নশিপে কাল অনুষ্ঠিত হবে দু’টি সেমিফাইনাল। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নেপাল ও মালদ্বীপ। দু’দলই আত্মবিশ্বাসী ফাইনালে খেলার ব্যাপারে। দ্বিতীয় সেমিফাইনালে লড়বে দুই চিরপ্রতিদ্বন্দ্বি ভারত ও পাকিস্তান।

উপমহাদেশের ক্রিকেট, হকি কিংবা ফুটবল, যেখানেই ভারত ও পাকিস্তান মুখোমুখি হয় সেখানেই থাকে অন্যরকম উত্তেজনার পারদ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবারের সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারত-পাকিস্তানের লড়াইও তাই ফুটবলপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে।

গ্র“প পর্বে দুই জয় নিয়ে সেমিতে ওঠা ভারতের লক্ষ্য ফাইনালে ওঠা। শিরোপা ধরে রাখার মিশনে এবার ভারত তরুণদের উপরই ভরসা রাখছে। অন্যদিকে, গ্র“প পর্বে স্বাগতিক বাংলাদেশের কাছে হারলেও সেমিফাইনালে উঠেছে পাকিস্তান। ক্রমেই নিজেদের গুছিয়ে নেয়া পাকিস্তানের লক্ষ্য স্বপ্নের ফাইনালে ওঠা।

এর আগে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নেপাল ও মালদ্বীপ। বাংলাদেশকে হারিয়ে সেমিতে জায়গা করে নেয়া নেপাল দারুণ আত্মবিশ্বাসী। আর অনেকটা ভাগ্যের সহায়তায় শেষ চারের টিকিট পাওয়া মালদ্বীপেরও চাওয়া ফাইনালে জায়গা করে নেয়া।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম সেমিফাইনাল হবে বিকেল ৪টায় আর দ্বিতীয় সেমিফাইনাল হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।

 

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গা প্রত্যাবাসন আজ শুরুর কথা

কক্সবাজার প্রতিনিধি: মিয়ানমারে রোহিঙ্গাদের প্রথম ধাপের প্রত্যাবাসন কার্যক্রম আজ থেকে শুরুর কথা রয়েছে। ইতোমধ্যে বাংলাদেশের পক্ষ থেকে সব...

মহাজোটে আসতে চায় বিকল্পধারা

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থী বাছাইয়ে সম্ভাব্য প্রার্থীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিকল্পধারা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is