ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

2019-04-22

, ১৬ শাবান ১৪৪০

ঠাকুরগাঁওয়ের লিয়নের সুচিকিৎসার ব্যবস্থা

প্রকাশিত: ০৭:০৬ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:০৬ , ১১ সেপ্টেম্বর ২০১৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও এর দরিদ্র স্কুল ছাত্র লিয়নের চিকিৎসা সেবায় এগিয়ে এলেন দুদকের চেয়ারম্যান। তাঁর প্রচেষ্টায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে লিয়নকে দেয়া হচ্ছে উন্নত চিকিৎসা। এমন দৃষ্টান্তে খুশী এলাকার মানুষ।

ঠাকুরগাঁও শহরের সরকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর ছাত্র লিয়ন। এ বছরের ১৮ই মে টিয়া পাখির একটি ছানাকে বাসায় পৌছে দিতে গিয়ে গাছের মগডাল থেকে মাটিতে পড়ে আহত হয় লিয়ন। এতে মাথায় মারাত্বক আঘাত পায় সে।

অচেতন অবস্থায় তাকে নেয়া হয় ঠাঁকুরগাও সদর হাসপাতালে। দুই মাস হাসপাতালের বেডে শুয়ে চিকিৎসা নেয়। তবে কোন উন্নতি হয়নি।

পিতাহারা দরিদ্র পরিবারের সন্তান লিয়নের চিকিৎসার ব্যয়বহন করা অসম্ভব হয়ে পড়ে। তাই তার  পরিবার গণমাধ্যমে সাহায্যের আবেদন জানায়। লিয়নের সংবাদ প্রচার হওয়ার পর দুদকের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী ফোন করে লিয়নের খোঁজে এগিয়ে আসেন।

দুদকের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী লিয়নের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রয়োজন শোনার পর, দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানান, জেলা প্রশাসক মোহাম্মদ আখতারুজ্জামান।

স্থানীয় চিকিৎসকদের সঙ্গে কথা বলে পরে লিয়নকে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে আনা হয়।

 

এই বিভাগের আরো খবর

নেত্রকোণার দুই রাজাকারের রায় কাল

নিজস্ব প্রতিবেদক : নেত্রকোণার দুই রাজাকারের বিরুদ্ধে একাত্তরের মানবতাবিরোধী অপরাধ মামলায় আগামীকাল বুধবার রায় দেয়ার তারিখ নির্ধারণ করেছে...

লক্ষীপুরে তরুণী পুড়িয়ে হত্যা, স্বামীসহ ১৩ জনের নামে মামলা, গ্রেফতার ৪

লক্ষীপুর প্রতিনিধি : লক্ষীপুরের কমলনগরে তরুণীকে পুড়িয়ে হত্যার ঘটনায় স্বামী সালাউদ্দিনসহ ১৩ জনের নামে মামলা হয়েছে। এরমধ্যে চারজনকে...

শুকিয়ে গেছে ফরিদপুরের নদী, নৌ চলাচল ও মাছের উৎপাদন ব্যহত

নিজস্ব প্রতিবেদক : ফরিদপুর জেলার নদ-নদীগুলো গত একযুগে শুকিয়ে গেছে অনেকটাই। দেখা দিয়েছে তীব্র নাব্যতা সংকট। চর জেগে ওঠায় নৌ-যান চলাচল ও...

এবার লক্ষীপুরে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার অভিযোগ

লক্ষীপুর প্রতিনিধি : ফেনীর নুসরাত হত্যার রেশ না কাটতেই এবার লক্ষীপুরে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is