ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

ঠাকুরগাঁওয়ের লিয়নের সুচিকিৎসার ব্যবস্থা

প্রকাশিত: ০৭:০৬ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:০৬ , ১১ সেপ্টেম্বর ২০১৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও এর দরিদ্র স্কুল ছাত্র লিয়নের চিকিৎসা সেবায় এগিয়ে এলেন দুদকের চেয়ারম্যান। তাঁর প্রচেষ্টায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে লিয়নকে দেয়া হচ্ছে উন্নত চিকিৎসা। এমন দৃষ্টান্তে খুশী এলাকার মানুষ।

ঠাকুরগাঁও শহরের সরকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর ছাত্র লিয়ন। এ বছরের ১৮ই মে টিয়া পাখির একটি ছানাকে বাসায় পৌছে দিতে গিয়ে গাছের মগডাল থেকে মাটিতে পড়ে আহত হয় লিয়ন। এতে মাথায় মারাত্বক আঘাত পায় সে।

অচেতন অবস্থায় তাকে নেয়া হয় ঠাঁকুরগাও সদর হাসপাতালে। দুই মাস হাসপাতালের বেডে শুয়ে চিকিৎসা নেয়। তবে কোন উন্নতি হয়নি।

পিতাহারা দরিদ্র পরিবারের সন্তান লিয়নের চিকিৎসার ব্যয়বহন করা অসম্ভব হয়ে পড়ে। তাই তার  পরিবার গণমাধ্যমে সাহায্যের আবেদন জানায়। লিয়নের সংবাদ প্রচার হওয়ার পর দুদকের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী ফোন করে লিয়নের খোঁজে এগিয়ে আসেন।

দুদকের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী লিয়নের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রয়োজন শোনার পর, দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানান, জেলা প্রশাসক মোহাম্মদ আখতারুজ্জামান।

স্থানীয় চিকিৎসকদের সঙ্গে কথা বলে পরে লিয়নকে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে আনা হয়।

 

এই বিভাগের আরো খবর

বাংলাদেশে অবাধ গণতন্ত্রের চর্চা দেখতে চায় জার্মানি: রাষ্ট্রদূত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত পিটার ফারেন হোল্টজ বলেছেন, ‘জার্মানি বাংলাদেশে অবাধ গণতন্ত্রের চর্চা দেখতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is