ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫

2019-02-23

, ১৭ জমাদিউস সানি ১৪৪০

টিআরপি'তে দ্বিতীয় বৈশাখী টিভি

প্রকাশিত: ০৬:১৫ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:৫৪ , ১১ সেপ্টেম্বর ২০১৮

ডেস্ক প্রতিবেদন: টেলিভিশন রেটিং পয়েন্ট (টিআরপি) তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টিভি। ঈদুল আজহার অনুষ্ঠানমালার বিবেচনায় পয়েন্ট তালিকায় এ স্থানটি দখল করে নিয়েছে চ্যানেলটি। আর এ অর্জনে চ্যানেলটির সকল কলাকৌশলী ও দর্শকদের আন্তরিকভাবে অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানটির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম। 

টেলিভিশন রেটিং পয়েন্ট সংক্ষেপে টিআরপি কোনো চ্যানেল বা অনুষ্ঠানের জনপ্রিয়তা নির্দেশ করে। আর এই টিআরপি'তে এবারের ঈদে দ্বিতীয় স্থান অর্জন বৈশাখী টিভির। ঈদ উপলক্ষে এবার দর্শকদের একক নাটক, ধারাবাহিক নাটক, সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্রের মত মনকাড়া সব অনুষ্ঠান উপহার দেওয়ায় এই অর্জন। 

একক নাটক ‘নায়িকার বিয়ে’, ‘হাই প্রেসার’, ‘হাই প্রেসার-২’ ‘মেড ইন ফরেন-৩’ জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। এছাড়া ঈদের সপ্তাহে প্রচারিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘কিড সোলায়মান-২’, ‘লাল দালান ও ‘বউয়ের দোয়া পরিবহন’ দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছে। পাশাপাশি দর্শকদের মুগ্ধ করেছে ‘গানে গানে ঈদ আনন্দ’ ‘গোল্ডেন সং’ ও ‘প্রিয় শিল্পীর গান’ এর মত কিছু জনপ্রিয় সংগীতানুষ্ঠানও। 

এদিকে, বৈশাখী টিভির এই অর্জনকে সাধুবাদ জানিয়ে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম। পাশাপাশি সকলের অক্লান্ত প্ররিশ্রমে এই অবস্থান অর্জন করায় চ্যানেলটির সকল কলাকৌশলীর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। এছাড়া আগামীতে টিআরপি তালিকায় নিজেদের শীর্ষ অবস্থানে নিতে সকলের আন্তরিক সহযোগিতাও কামনা করেন টিপু আলম।     

এই বিভাগের আরো খবর

এখনও সিদ্ধান্ত হয়নি কেমিক্যালের গোডাউন সরিয়ে নেয়ার বিষয়ে

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর চকবাজারের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবন ‘ওয়াহেদ ম্যানশনের’ বেজমেন্টে কেমিক্যালের গোডাউনের যে সন্ধান পাওয়া...

গাছ চাপা পড়ে নিহত ১; আহত ৭

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার দোয়েল চত্বরে গাছ চাপা পড়ে মিতু ঘোষ নামে ২৫ বছরের এক তরুণী নিহত হয়েছে। আহত হয়েছে আরো...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is