ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

‘স্বপ্না দিদি’র সাইনিং মানি ফিরিয়ে দিয়েছেন দীপিকা

প্রকাশিত: ০৪:২৫ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৪:২৫ , ১১ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: ‘পদ্মাবত’ ছবির সাফল্যের পর বিশাল ভরদ্বাজের পরিচালনায় ‘স্বপ্না দিদি’ ছবির কাজ শুরু করতে যাচ্ছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু সহশিল্পী ইরফান খানের ক্যানসার ধরা পড়ায় তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায়।

গ্যাংস্টার ধাঁচের ছবি মাধ্যমে ‘পিকু’ ছবির এই জুটিকে আবারও একসঙ্গে দেখার সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু অসুস্থ ইরফান বিদেশে চিকিৎসার জন্য থাকায় তা অনিশ্চয়তার মুখে পড়েছে।

এখন শোনা যাচ্ছে, পরিচালক বিশাল ভরদ্বাজকে ‘স্বপ্না দিদি’ ছবির কাজ করার জন্য নেওয়া সাইনিং মানি ফিরিয়ে দিয়েছেন দীপিকা। শ্যুটিং সহসা হবে না জেনে নিজ থেকেই টাকাগুলো আর রাখতে চাননি ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। তবে ইরফান সুস্থ হয়ে উঠলে তার ও বিশালের সঙ্গে আবারও অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

এদিকে দীপিকার বিয়ের প্রস্তুতি চলছে বেশ জোরেশোরে। দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে ঘর বাঁধতে যাচ্ছেন তিনি। ধারণা করা হচ্ছে, ইতালির লেক কোমোতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সেখানে থাকবেন শুধু দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা। 

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is