ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

2018-09-23

, ১২ মহাররম ১৪৪০

অক্টোবরের মাঝামাঝি নির্বাচনকালীন সরকার- ওবায়দুল কাদের

প্রকাশিত: ০২:৩৪ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:১৬ , ১২ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: অক্টোবরের মাঝামাঝি নির্বাচনকালীন সরকার গঠন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এই সরকারে বাইরের কারো থাকার সুযোগ নেই বলেও জানান তিনি। সকালে, সচিবালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন ওবায়দুল কাদের। আগামী জাতীয় নির্বাচনে বিতর্কিতরা দলীয় মনোয়ন পাবে না বলেও জানান, আওয়ামী লীগের এই নেতা।
সচিবালয়ে সমসাময়িক নানা রাজনৈতিক ইস্যু নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কারে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।
এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে আগামী মাসের মাঝামাঝি নির্বাচনকালীন সরকার গঠিত হবে।  ছোট পরিসরে গঠিত এই সরকারে বাইরের কেউ কেউ জায়গা পাবেন বলে ধারণা করা হলেও সেই সম্ভাবনা উড়িয়ে দেন ওবায়দুল কাদের।
তিনি জানান, বিএনপি নির্বাচনে এলে জাতীয় পার্টিকে নিয়েই জোটবদ্ধ হয়ে নির্বাচন করবে আওয়ামী লীগ। নির্বাচনে বিজয়ী হতে সমালোচিতদের মনোনয়ন দেয়া হবে না বলেও জানান ওবায়দুল কাদের।
গত দশ বছর ধরে আন্দোলন সংগ্রামের ডাক দিয়ে বিএনপি এখন নানা কৌশলে নির্বাচন বানচালের চেষ্টা করছে বলেও জানান আওয়ামী লীগের এই নেতা।

এই বিভাগের আরো খবর

জাতীয় ঐক্য প্রক্রিয়া গঠনের চেষ্টায় খালেদা-তারেকের স্বপ্ন ভঙ্গ হয়েছে 

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্য প্রক্রিয়া গঠনের চেষ্টার মধ্য দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানের স্বপ্নভঙ্গ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী...

জাতীয় ঐক্য নিয়ে বাইরে থাকা রাজনৈতিক দলগুলোর নেতিবাচক ধারণা

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্য প্রক্রিয়া নামে সরকার বিরোধী জোট গঠনের যে চেষ্টা চলছে, সে ব্যাপারে নেতিবাচক ধারণা রয়েছে আওয়ামী লীগসহ অনেক...

অন্যের কাঁধে ভর করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বিএনপি- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: অন্যের কাধে ভর করে ক্ষমতায় যাওয়া স্বপ্ন দেখছে বিএনপি। দলটির প্রতি জনগণের সমর্থন না থাকায় বিএনপির এই স্বপ্ন কখনো পূরণ হবে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is