ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

নিখোঁজের চারদিন পর কিশোরের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ১২:২৬ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১২:২৬ , ১১ সেপ্টেম্বর ২০১৮

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে নিখোঁজের চারদিন পর এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোনাগাজী থানার ওসি মো.মোয়াজ্জেম হোসেন জানান, উপজেলার সদর ইউনিয়নের চর খন্দকার গ্রামের একটি গাছ থেকে সোমবার রাতে ১৭ বছর বয়সী মো. ইমাম হোসেন শাকিলের মৃতদেহ উদ্ধার করেন তারা ।

নিহতের বড় ভাই শুক্কুর বলেন, বৃহস্পতিবার দুপুর থেকে শাকিলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার রাতে স্থানীয় ছুট্টু মাঝির বাড়ির পেছনের পুকুর পাড়ের একটি গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় শাকিলের লাশ দেখতে পায় স্থানীয়রা।

পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে তার ভাইয়ের লাশ উদ্ধার করে বলে জানান শুক্কুর। 

বাড়ির পাশে এক স্বজনের সঙ্গে তাদের পারিবারিক বিরোধ ছিল। এ নিয়ে তারা থানায় মামলা করার পর থেকে তারা একাধিকবার শাকিলকে হত্যার হুমকি দিয়ে আসছিল। ওই ঘটনার জেরে শাকিলকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন শুক্কুর।  

নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে ওসি মোয়াজ্জেম জানান। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর

সাভারে আগুনে পুড়লো শ্রমিক কলোনি

সাভার প্রতিনিধি : সাভারে আগুন লেগে ৩টি শ্রমিক কলোনির অন্তত ৫০টি সেমি পাকা কক্ষ ও কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে। রাতে ভাগলপুর মহল্লার আলমগীর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is