ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

এবার বরুণের বিপরীতে সারা

প্রকাশিত: ১০:২৭ , ১১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:২৭ , ১১ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউডের বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ানের পরিচালনায় আবারও  অভিনয় করবেন তাঁর ছেলে তরুণ প্রজন্মের সেনসেশন বরুণ ধাওয়ান। আর ছবিটিতে তার বিপরীতে অভিনয় করবেন সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। 

সিনেমাটি প্রযোজনা করবেন ডেভিড ধাওয়ানের বড় ছেলে রোহিত ধাওয়ান। বর্তমানে এর স্ক্রিপ্টের কাজ চলছে। আগামী বছরের ফেব্র“য়ারিতে সিনেমাটির শ্যুটিং শুরু হবে।

‘মে তেরা হিরো’ ও ‘জুড়–য়া ২’ ছবির পর এই নিয়ে তৃতীয়বারের মতো বাবা ডেবিড ধাওয়ানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এছাড়াও কিছুদিন আগে বরুণ ধাওয়ান ‘কলঙ্ক’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিতে তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ। 

এদিকে, খুব শিগগিরই রণবীর সিংয়ের বিপরীতে ‘সিম্বা’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে সারা আলি খানের। এটি ছাড়াও সারা বর্তমানে অভিনয় করছেন ‘কেদারনাথ’ সিনেমায়। ছবিটিতে তার নায়ক সুশান্ত সিং রাজপুত।

এই বিভাগের আরো খবর

চিত্রনায়ক সালমান শাহর জন্ম

বিনোদন প্রতিবেদক: ১৯৭১ সালের ১৯ সেপ্টম্বর বাংলাদেশের প্রখ্যাত চিত্রনায়ক সালমান শাহর জন্ম। প্রকৃত নাম শাহরিয়ার চৌধুরী ইমনের সিলেটে...

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is