ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

2018-09-20

, ৯ মহাররম ১৪৪০

ফেনীতে একই রাতে তিন বাড়িতে ডাকাতি

প্রকাশিত: ০৩:৫৮ , ১০ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:৫৮ , ১০ সেপ্টেম্বর ২০১৮

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী উপজেলায় একই রাতে এক গ্রামের তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল রোববার গভীর রাত ও ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব সুজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এসময়, ডাকাত দল ওই তিন বাড়ি থেকে ৩০ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে ওই সব বাড়ির সদস্যরা জানান। 

ক্ষতিগ্রস্ত পরিবার জানান, গতকাল রাতে প্রথমে উপজেলার পূর্ব সুজাপুর গ্রামের প্রকৌশলী আবুল কালাম আজাদের বাড়িতে ১২ থেকে ১৫ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত হানা দেয়। ডাকাতেরা বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে।

গৃহকর্তা করিমুল হক বলেন, দিবাগত রাত আড়াইটার দিকে ডাকাতেরা তাঁদের ঘরে ঢুকে দুটি আলমারির তালা ভেঙে চার ভরি স্বর্ণালংকার, নগদ পাঁচ হাজার, একটি ফোনসহ প্রায় দুই লাখ টাকা মূল্যের জিনিসপত্র লুটে নিয়ে যায়। পরে পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতেরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

একই রাতের সাড়ে তিনটার দিকে ওই গ্রামের প্রবাসী নুর নবীর বাড়িতে ১০ থেকে ১২ জনের একটি মুখোশধারী সশস্ত্র ডাকাত দল হানা দেয়।

পরিবারের সদস্য কোহিনুর আক্তার বলেন, ডাকাতেরা দরজা ভেঙে ঘরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে সবার হাত-পা বেঁধে ফেলে। পরে তিনটি আলমারির তালা ভেঙে ২০ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ১০ হাজার টাকা, একটি মোবাইল ফোনসহ প্রায় সাড়ে ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

অন্যদিকে একই কায়দায় ভোররাতের দিকে ওই গ্রামের ব্যবসায়ী আবু বকর ছিদ্দিকের বাড়িতে হানা দেয় ১৩ থেকে ১৪ জনের সশস্ত্র ডাকাত দল। এদের সবারই মুখ ঢাকা ছিল।

গৃহকর্তা আবু বকর ছিদ্দিক বলেন, ছয় ভরি স্বর্ণালংকার, নগদ ৬০ হাজার টাকা, একটি মোবাইল ফোনসহ সাড়ে তিন লাখ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে গেছে ডাকাত দল। 

খবর পেয়ে রাতেই সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থল তিনটি পরিদর্শন করে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোয়াজ্জেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ ডাকাতদের গ্রেপ্তারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

এই বিভাগের আরো খবর

অন্তর্বর্তীকালীন সরকারে জাতীয় পার্টি যোগ দিতে পারে : এরশাদ

রংপুর প্রতিনিধি : অন্তর্বর্তীকালীন সরকারের মন্ত্রিসভায় জাতীয় পার্টি যোগ দিতে পারে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ...

গণমাধ্যমের হাত-পা বাঁধতে ডিজিটাল নিরাপত্তা আইন: রিজভী

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদে পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের সমালোচনা করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি...

সলঙ্গায় ককটেলসহ বিএনপি-জামায়াতের চার নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় ককটেলসহ বিএনপি-জামায়াতের চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে সলঙ্গা থানার...

পদ্মার ভাঙন রোধে ১০৭৭ কোটি টাকার প্রকল্প অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: জাজিরা ও নড়িয়া উপজেলাকে পদ্মানদীর ভাঙন থেকে রক্ষার জন্য বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত খুলনা শিপইয়ার্ডকে এক হাজার ৭৭ কোটি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is