ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫

2018-11-14

, ৫ রবিউল আউয়াল ১৪৪০

আমার বিরুদ্ধে হওয়া মামলাটি সাজানো: ন্যান্সি

প্রকাশিত: ০৩:৩৮ , ১০ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:৩৮ , ১০ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তাঁর ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে সানির স্ত্রী সামিউন্নাহার শানু। বৃহস্পতিবার রাতে নেত্রকোনা সদর থানায় ওই মামলা করেন। সেই মামলায় গ্রেপ্তারের পর সানি বর্তমানে নেত্রকোনা কারাগারে আছেন।

এদিকে, মামলাটি সম্পূর্ণ বানোয়াট দাবি করেছেন ন্যান্সি। গণমাধ্যমকে তিনি বলেন, “এই মামলা বানোয়াট। আমার ছোট ভাই সানি গত ২৭ আগস্ট শানুকে ডিভোর্স দিয়েছে। শুনেছি তাঁদের এক বছরের মতো দূরত্ব ছিল। এই দূরত্ব কাটিয়ে ওঠার দায়িত্ব তাদের ছিল। আমি তো নেত্রকোনায় থাকি না। আমি ওই মেয়ের (শানুর) শাশুড়িও না। আমার সংসার আলাদা। এছাড়া আমার বড় ভাই ও বাবা দুজনই আলাদা আলাদা জায়গায় থাকেন। নেত্রকোনায় আমাদের বাড়িতে সানিই থাকত। ওর সংসার ছিল ওখানে।”

ন্যান্সি নিজের বিরুদ্ধে মামলা প্রসঙ্গে বলেন, “মামলায় উল্লেখ আছে, আমি নাকি সানিকে তাঁর স্ত্রীকে নির্যাতনের জন্য উসকানি দিয়েছি? এটা কী করে সম্ভব! আমি ঢাকা ও ময়মনসিংহে থাকি। গত মে মাসে আমার ওই মেয়ের (শানু) সঙ্গে দেখা হয়েছে। আমি তাদের সংসারে কেন উসকানি দিব? এখানে আমি একদম জড়িত নই। আমাকে ও আমার ভাইকে ব্ল্যাকমেইল করা হয়েছে।”
 

এই বিভাগের আরো খবর

বিগ বসে প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক: জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বসের এবারের ১২তম মৌসুম আরও আকষর্ণীয় হতে হচ্ছে। এ সপ্তাহের ‘উইকেন্ড কা বার’-এ বলিউড...

শ্রদ্ধার বর্তমান প্রেমিক রোহান!

বিনোদন ডেস্ক: শোনা গিয়েছিল ফারহান আখতারের সাথে বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রদ্ধা কাপুর। কিন্তু কার সাথে তার সম্পর্ক চলছে সে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is