ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

2019-04-23

, ১৭ শাবান ১৪৪০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে বিএনপির মানববন্ধন

প্রকাশিত: ০২:৩১ , ১০ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:০২ , ১০ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে ঢাকাস্হ সারাদেশে মানববন্ধন করেছে বিএনপি। এসময় দলীয় প্রধানের মুক্তি ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারী দেন সিনিয়র নেতারা। সরকারের উপর থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, জাতীয় ঐক্য গড়ে আন্দোলনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। 

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করে বিএনপি।

সকাল ১১ টায় মানববন্ধন কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই বিভিন্ন থানা এবং ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে এসে জড়ো হয়। এসময় তারা দলীয় চেয়ারপার্সনের মুক্তির দাবিতে স্লোগান দেয়।

মানবন্ধনের দলের সিনিয়র নেতারা জানান, খালেদা জিয়াকে সরকার অন্যায়ভাবে কারাগারে আটকে রেখে আবারো একতরফা নির্বাচনের চক্রান্ত করছে। কোন করুনা নয় বরং মুক্তি খালেদা জিয়ার প্রাপ্য। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিতে হ।ে না হলে দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারী দেন দলের সিনিয়র নেতারা।

সেময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার উদ্দেশ্যমূলকভাবে একটার পর একটা পরিকল্পনা করে বিরোধী দলকে নিশ্চিহ্ন করার চক্রান্ত করছে। তবে জাতীয় ঐক্য গড়ে তুলে এই সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে বলেও জানান তিনি।
সিংক:
একই দাবিতে সারাদেশে মানববন্ধন করেছে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতারা।  

এই বিভাগের আরো খবর

চেয়ারপারসনের মুক্তি নিয়ে দর কষাকষির খবর মিথ্যা- বিএনপি 

নিজস্ব প্রতিবেদক : দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপি দর কষাকষি করছে, আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের প্রতিবাদ করেছে...

রাজধানীর চারপাশের নদনদী আগের অবস্থায় ফেরানো হবে : নৌ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : ঢাকার চার নদীকে আগের অবস্থায় ফেরাতে সরকার বদ্ধপরিকর, জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। সকালে, জাতীয় ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is