ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-20

, ১১ রবিউল আউয়াল ১৪৪০

৩০ অক্টোবরের পর যেকোন দিন তফসিল- ইসি সচিব

প্রকাশিত: ০২:১৬ , ১০ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:১৮ , ১০ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সংসদের ৩শ’ আসনের সীমানা চূড়ান্ত করেছে নির্বাচন কমিশন, আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে ভোটার তালিকা জেলা উপজেলায় পাঠানো হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ। সকালে  সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আরো জানান, ৩০ অক্টোবরের পর যেকোন দিন জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। আর সব দল নির্বাচনে অংশ নেবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি। 

জাতীয় নির্বাচন সামনে রেখে নির্বাচন কমিশনের প্রস্তুতির অধিকাংশই সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ। সকালে নির্বাচন কমিশন সচিবালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, ৩০ অক্টোবরের পরে যে কোন সময় জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। 

এসময় ইসি সচিব জানান, ৩০০ সংসদীয় আসনের সীমানা নির্ধারণ,  ভোটার তালিকা তৈরির কাজ সম্পন্ন হয়েছে।  এ মাসের মধ্যেই স্থানীয় নির্বাচন কার্যালয়গুলোতে ভোটার তালিকা পাঠানো হবে বলেও জানান তিনি।

সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নির্বাচন কমিশন সচিব।  

এই বিভাগের আরো খবর

আয়কর মেলার শেষ হচ্ছে আজ 

নিজস্ব প্রতিবেদক: আয়কর মেলা-২০১৮ শেষ হচ্ছে আজ। সন্ধ্যা সাতটায় রাজধানীর অফিসার্স ক্লাবে সপ্তাহব্যাপী আয়কর মেলার সমাপনী অনুষ্ঠান হবে। তবে,...

প্রার্থী বাছাইয়ে তারেক অংশ নেয়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত

নিজস্ব প্রতিবেদক: আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রার্থী বাছাইয়ে ভিডিও কনফারেন্সে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দণ্ডিত পালাতক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is